সর্বশেষ
সখীপুরে হত্যার শিকার মাওলানা ফরিদ, ময়নাতদন্তের প্রতিবেদনে লোমহর্ষক তথ্য‘নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত এলাকায় স্থায়ী প্রকল্প গ্রহণ করা হবে’আ’লীগ নেতাদের মদদ আর ছত্রছায়ায় যেভাবে সাহেদের উত্থানকরোনায় মারা গেছেন ধনবাড়ী আ’লীগের সহসভাপতি আজাদবাংলাদেশে করোনার সার্টিফিকেট জালিয়াতির খবর ইতালির পত্রিকায়ঘাটাইলে নতুন করে এক নারী করোনা পজিটিভসখীপুরে সাপের কামড়ে অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু, ভ্যাকসিন নেই স্বাস্থ্য কমপ্লেক্সেঘাটাইলে বর্ষাকালে পরীক্ষামূলক তরমুজ চাষে সাফল্যটাঙ্গাইলে মুক্তিযোদ্ধা হাসান আলী এডভোকেট হত্যার বিচার মিলেনি এক বছরেওটাঙ্গাইলে নতুন ডিসি আতাউল গনির যোগদান

ঘাটাইলে বাপ্পীর ১৬তম মৃত্যুবাষির্কীতে দোয়া মাহফিল

নভে ২২, ২০১৯

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খানের বড় ছেলে ছাত্রলীগের সাবেক নেতা আমিনুর রহমান খান বাপ্পির ১৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করে ঘাটাইল উপজেলা ছাত্রলীগ । বৃহস্পতিবার (২১ নভেম্বর) বাদ মাগরিব ঘাটাইল সমিলরোড এমপির নিজ বাসভবনে এ দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে ছাত্রলীগ সহ অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আমিনুর রহমান খান বাপ্পি ২০০৩ সালের ২১ নভেম্বর সন্ধ্যায় সন্ত্রাসী হামলায় টাঙ্গাইল শহরের কলেজ পাড়া এলাকায় তাঁদের বাসার কাছে নিহত হন। এ সময় বাপ্পির সঙ্গী আবদুল মতিন নামের এক ব্যক্তিও নিহত হন। টাঙ্গাইলে বাপ্পির মৃত্যুবার্ষিকী পালন নিয়ে আওয়ামী লীগের বিবদমান দুই গ্রুপ মুখোমুখি অবস্থানে যাওয়ায় সংঘর্ষ এড়াতে টাঙ্গাইল শহরে ও আশেপাশের এলাকায় বৃহস্পতিবার (২১ নভেম্বর) থেকে আগামিকাল শনিবার বিকাল পর্যন্ত ৩ দিন ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

এদিকে আমিনুর রহমান খান বাপ্পীর ১৬তম মৃত্যুবাষির্কী উপলক্ষে আলোচনা সভাসহ সকল কর্মসুচী জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের পরামর্শে স্থগিত করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানিয়েছেন তার ছোট ভাই টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক এমপি আমানুর রহমান খান। আজ ২২ নভেম্বর (শুক্রবার) দুপুর সাড়ে ১২টার দিকে তার ফেসবুক পেইজে এ বিষয়ে ঘোষনা দেন তিনি।

বাপ্পি হত্যাকাণ্ডের দুইদিন পর ২৩ নভেম্বর আমিনুরের বাবা আতাউর রহমান খান বাদী হয়ে টাঙ্গাইল থানায় মামলা করেন। মামলায় কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি আবদুল কাদের সিদ্দিকী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আবদুল লতিফ সিদ্দিকীর দুই ভাই মুরাদ সিদ্দিকী ও আজাদ সিদ্দিকী, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান, জেলা বিএনপির নেতা আলী ইমাম তপন, পৌর কমিশনার রুমি চৌধুরী, ছাত্রদল নেতা আবদুর রৌফসহ ২০ জনকে আসামি করা হয়। তদন্ত শেষে সিআইডির সহকারী পুলিশ সুপার খোরশেদ আলম ২০০৭ সালে আদালতে অভিযোগপত্র জমা দেন।

এই মামলার আসামি রুমি চৌধুরী ও আব্দুর রৌফ ২০০৪ সালের অক্টোবরে সশস্ত্র হামলায় নিহত হন। এই দুজনের হত্যা মামলায় এমপি রানা ও তার ভাইদের আসামি করে মামলা করা হয়।

(নিজস্ব প্রতিবেদক, ঘাটাইলডটকম)/-

Recent Posts

ফেসবুক (ঘাটাইলডটকম)

Doctors Dental

ঘাটাইলডটকম আর্কাইভ

বিভাগসমূহ

পঞ্জিকা

July 2020
SSMTWTF
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031