ঘাটাইলে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

টাঙ্গাইলের ঘাটাইলে উপজেলা পর্যায়ের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুনন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্টিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল সাড়ে ১১টায় ঘাটাইল সরকারী জি.বি.জি. বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজিত অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম লেবু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এতে সভাপতিত্ব করেন (ভারপ্রাপ্ত) উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) মোসা. নূর নাহার বেগম।

এসময় আরো উপস্থিত ছিলেন,ঘাটাইল পৌর মেয়র শহীদুজ্জামান খান ভিপি শহীদ, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো.নাজমুল হক, সরকারী জি. বি. জি. বিশ্ববিদ্যালয় কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ মো.মতিউর রহমান মিঞা, সাগরদিঘী ইউপি চেয়ারম্যান মো. হেকমত সিকদারসহ স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষানুরাগী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষার্থীরা খেলাটি উপভোগ করেন।

টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় ছেলে ঘাটাইল ইউনিয়নের বিরাহিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ফুলমালির চালা সরকারী প্রাথমিক বিদ্যালয় অপরদিকে একই মাঠে মেয়েদল বিরাহিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় বনাম সাগরদিঘি সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল অংশ গ্রহণ করে।

আগামী ১৩ জুলাই ২০১৯ ঘাটাইল সরকারী জিবিজি কলেজ মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় টাঙ্গাইল- (৩) ঘাটাইল আসনের এমপি আলহাজ্ব আতাউর রহমান খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করবেন ।

(নিজস্ব সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-