ঘাটাইলে প্রাণ কোম্পানিতে চাকুরীরত যুবক করোনা পজিটিভ

টাঙ্গাইলের ঘাটাইলে নতুন করে আরও একজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। তার বাড়ী চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায়। বিষয়টি ঘাটাইল ডট কমকে আজ বৃহস্পতিবার (২ জুলাই) সকালে নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুর রহমান খান।

তিনি বলেন,ঘাটাইলে আরও একজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। তিনি বহুজাতিক প্রাণ কোম্পানিতে চাকুরির সুবাদে ঘাটাইলে অবস্থান করছিলেন। তার বাড়ী চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায়। তিনি ঘাটাইলের ঝরকা জয়নাবাড়ী এলাকায় বাসা ভাড়া করে থাকতেন।

তিনি আরও জানান, করোনার উপসর্গ দেখা দিলে তিনি গত ২৬ জুন ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা দিয়েছিলেন। আজ বৃহস্পতিবার প্রাপ্ত ফলাফলে জানা যায় তিনি করোনা পজিটিভ।

জানা যায়, নতুন করে করোনা পজিটিভ হওয়া ওই ব্যক্তির নাম কামরুজ্জামান (৪৫)। এ নিয়ে ঘাটাইলে করোনা ২৭ জন করোনা পজিটিভ হলেন।

ডাঃ সাইফুর রহমান খান আরও জানান, নতুন করে করোনা পজিটিভ হওয়া ওই ব্যক্তি ঝরকা এলাকার যে বাসায় থাকতেন সেই বাসা ও আশেপাশে লকডাউন করার লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য ঘাটাইল থানা পুলিশ, পৌরসভা ও উপজেলা প্রশাসনকে পরামর্শ দেয়া হয়েছে।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-