ঘাটাইলে পরিত্যক্ত গোলা বিস্ফোরণে এক নারী নিহত, আহত ৩

প্রতীকী ছবি

টাঙ্গাইলের ঘাটাইলে মাইধারচালা এলাকায় কুড়িয়ে পাওয়া পরিত্যাক্ত গোলার বিস্ফোরনে ময়না খাতুন (২৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো তিন জন। আজ বুধবার (৪ এপ্রিল) আনুমানিক দুপুর বারটার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা ঘাটাইল সিএমএইচ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহি উদ্দিন পিপিএম ও এলাকাবাসী জানায়, ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের মানাজি মাইধারচালা গ্রামের মৃত ইয়াকুব আলীর মেয়ে ময়না খাতুন (২৫) ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসের মাইধারচালা লং ফায়ারিং রেঞ্জ এলাকা থেকে ব্যাগে করে পরিত্যাক্ত গোলার খোসা কুড়িয়ে বাড়িতে নিয়ে আসে। গোলার সাথে একটি পরিত্যাক্ত অবিস্ফোরিত গোলাও ছিল। ব্যাগের ভিতরে কি আছে বাড়ির লোকজন তা জানতে চাইলে ময়না ব্যাগটির মধ্যে রাখা গোলার খোসা ও পরিত্যাক্ত অবিস্ফোরিত গোলা উপর থেকে মাটিতে ঢেলে দিলে পরিত্যাক্ত অবিস্ফোরিত গোলাটি বিস্ফোরিত হয়। গোলার বিস্ফোরনে ময়না খাতুন ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় আহত হয় তিনজন।

আহতরা হলেন, ঘাটাইল উপজেলার মানাজি মাইধারচালা গ্রামের জয়েন উদ্দিন (৬০), তার ভায়রা পার্শ্ববর্তী কালিহাতী উপজেলার এলেঙ্গা গ্রামের আঃ রাজ্জাক (৫২) ও মানাজি মাইধারচালা মো.শরীফ (৪০) নামে এক কাঠমিস্ত্রী। আহতদেরকে ঘাটাইল সিএমএইচ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

(মাসুম মিয়া, ঘাটাইল.কম)/-