ঘাটাইলে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

টাঙ্গাইলে ঘাটাইল উপজেলার ধলাপাড়ায় নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। আজ রবিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ধলাপাড়া কলেজ ও ধলাপাড়া হাইস্কুলের ছাত্রদের সহযোগিতায় ও আলোর পথে ফাউন্ডেশনের উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

জানা যায়, ধলাপাড়া এস ইউ পি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী মোঃ সজীব হোসেন (১৭) ও তার বড় ভাই ধলাপাড়া কলেজের ছাত্র মোঃ শরিফ হোসেন (১৯) মোটরসাইকেলে নিজ বাড়ি ফিরছিলেন। এসময় পেচারআটা মোড় নামক স্থানে পৌঁছলে বেপরোয়া একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুইজনই ভয়াবহ আঘাতপ্রাপ্ত হন। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।তাদের অবস্থা এখনো আশংকাজনক।এই ঘটনাকে কেন্দ্র করে আজ দুপুরে চালকদের সচেতনতা বৃদ্ধিমূলক এই মানববন্ধন কর্মসূচী আয়োজিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন ধলাপাড়া কলেজ ও হাইস্কুলের ছাত্রছাত্রী ও শিক্ষকগণ, ধলাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এজহারুল ইসলাম মিঠু ভূইয়া, আলোর পথে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাদ্দাম হোসেন, সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব তানভীর তাজ মেহেদী সহ সকল সদস্য বৃন্দ, বিডিপি এর সদস্য রাজ্জাক সজীব, ডাঃ শাহ আল কামাল প্রমুখ।

এ সময় স্থানীয় এলাকার সচেতন জনগণের অনেকেই উপস্থিত ছিলেন। তারা সবাই নিরাপদ সড়ক এবং ড্রাইভিং লাইসেন্স ছাড়া সকল যানবাহন চলাচল নিষিদ্ধর দাবি জানান।

(নিজস্ব প্রতিবেদক, ঘাটাইলডটকম)/-