ঘাটাইলে নতুন করোনা পজিটিভ ৮, চলতি মাসেই আক্রান্ত ৩৩

টাঙ্গাইলের ঘাটাইলে করোনা ভাইরাসে আক্রান্তর সংখ্যায় নতুন মাত্রা পেয়েছে। গত জুলাই ও চলতি আগস্ট মাসে করোনা সংক্রমণের হার আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পেয়েছে। আজ বুধবার (১২ আগস্ট) প্রাপ্ত ফলাফলে ঘাটাইলে নতুন করে আরও আটজন করোনা পজিটিভ হয়েছেন। এ নিয়ে ঘাটাইলে মোট ৯৯ জন করোনা আক্রান্ত হলেন।

আজ বুধবার (১২ আগস্ট) ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল ঘাটাইল ডট কমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্য মতে গত জুলাই মাসে ঘাটাইলে করোনা আক্রান্ত হয়েছেন ৪০ জন। নতুন মাস আগস্টের প্রথম ১২ দিনেই এখন পর্যন্ত ৩৩ জন করোনা ভাইরাস পজিটিভ হলেন।

ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল ঘাটাইল ডট কমকে জানান, ঘাটাইলে নতুন করে আরও আটজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। নতুন আক্রান্ত আটজনের মধ্যে পাঁচজনই ঘাটাইল পৌর এলাকার বাসিন্দা।

ডা. মো মমিনুল হাসান হিমেল ঘাটাইল ডট কমকে জানান, নতুন আক্রান্ত আটজনের মধ্যে ঘাটাইল পৌরসভার শান্তিনগর এলাকার অধিবাসী একজন রয়েছেন। তিনি গোপালপুর উপজেলার মোহনপুর শাখা সোনালি ব্যাংকের ম্যানেজার হিসেবে কর্মরত। ঘাটাইল খরাবর এলাকার একজন নারী নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। ঘাটাইল বাসস্ট্যান্ড এলাকার কাজী বাড়ীর একজন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। উপজেলার সিংগুরিয়া এলাকার অধিবাসী একজন পুরুষ করোনা আক্রান্ত হয়েছেন। উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ এলাকার একজন পুরুষ করোনা আক্রান্ত হয়েছেন। ঘাটাইল হাসপাতালে কর্মরত একজন পুরুষ মেডিকেল টেকনোলজিস্ট নতুন করে করোনা পজিটিভ হয়েছেন। এবং ঘাটাইল বানিয়াপাড়া এলাকার অধিবাসী ও ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত একজন হেলথ ইনস্পেকটর তার স্ত্রী সহ করোনা পজিটিভ হয়েছেন। এই নিয়ে ঘাটাইলে আজকে প্রাপ্ত ফলাফলে নতুন করে আটজন করোনায় আক্রান্ত হলেন।

তিনি আরও জানান, গত সোমবার (১০ আগস্ট) ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে ২৯ জন তাদের নমুনা দিলে আজকে বুধবার প্রাপ্ত ফলাফলে রেকর্ড নয়জন করোনা পজিটিভ হয়েছেন।

এ নিয়ে ঘাটাইলে ৯৯ মানুষের দেহে করোনা ভাইরাস শনাক্ত হল। এর মধ্যে গত জুলাই মাসে ৪০ জন করোনা পজিটিভ হয়েছেন এবং চলতি আগস্ট মাসে উপজেলায় ৩৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে।

এদিকে ঘাটাইলে ইতোপূর্বে করোনা সংক্রমণে দুইজন মারা গেছেন এবং নতুন করে কেউ করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেননি।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-