ঘাটাইলে নতুন করোনা পজিটিভ ৬, জুলাই মাসেই আক্রান্ত ৪০

টাঙ্গাইলের ঘাটাইলে চলতি মাসে করোনা ভাইরাসে সংক্রমিত মানুষের সংখ্যা ভয়াবহভাবে বৃদ্ধি পেয়েছে। আজ জুলাই মাসের শেষ দিনে (৩১ জুলাই) প্রাপ্ত ফলাফলে চিকিৎসক সহ নতুন করে ছয়জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে ঘাটাইলে মোট করোনা পজিটিভ হয়েছেন ৬৬ জন।

ঘাটাইল ডট কমকে আজ শুক্রবার (৩১ জুলাই) এই তথ্য নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্য মতে শুধু জুলাই মাসেই ঘাটাইলে করোনা আক্রান্ত হয়েছেন ৪০ জন।

ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল ঘাটাইল ডট কমকে বলেন, ঘাটাইলে নতুন করে আরও ছয়জন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। তাদের মধ্যে ঘাটাইল হাসপাতালে কর্মরত চিকিৎসক সহ স্টাফ রয়েছেন চারজন।

তিনি বলেন, নতুন করে ঘাটাইলে করোনা আক্রান্ত ছয়জনের মধ্যে ঘাটাইল হাসপাতালে কর্মরত একজন চিকিৎসক (২৮) রয়েছেন, যার বাড়ী টাঙ্গাইল জেলার সখীপুর উপজেলায়। ঘাটাইল হাসপাতালে কর্মরত একজন স্বাস্থ্য সহকারি (৩৬) নতুন করে করোনা পজিটিভ হয়েছেন, যার বাড়ী ঘাটাইল পৌর এলাকায়। ঘাটাইল হাসপাতালে কর্মরত একজন মেডিকেল এসিস্ট্যান্টের স্ত্রী (৩৭) করোনা পজিটিভ হয়েছেন, যার বাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের বারইপাড়া গ্রামে। এছাড়া ঘাটাইল উপজেলার পেচারআটা গ্রামের একজন পুরুষ (৪৩) করোনা পজিটিভ হয়েছেন, যার স্ত্রী ঘাটাইল হাসপাতালে কর্মরত। এছাড়াও ঘাটাইলে নতুন করে করোনা পজিটিভ হয়েছেন বেসরকারি ওষুধ কম্পানিতে চাকুরিরত একজন মেডিকেল রিপ্রেজেন্টেটিভ (৩৭) ও ঘাটাইলের পাকুটিয়া এলাকার একজন নারী (২০)।

তিনি আরও বলেন, গত ২৯ জুলাই তারিখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে ১০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। আজ শুক্রবার ৬ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। করোনা পজিটিভ হওয়ার হার ৬০ শতাংশ।

এ নিয়ে ঘাটাইলে ৬৬ মানুষের দেহে করোনা ভাইরাস শনাক্ত হল। এছাড়া শুধু জুলাই মাসেই ৪০ জন করোনা পজিটিভ হলেন বলে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-

Print Friendly, PDF & Email