ঘাটাইলে নতুন করে এক নারী করোনা পজিটিভ

টাঙ্গাইলের ঘাটাইলে নতুন করে একজন নারী করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। এ নিয়ে ঘাটাইলে মোট ৩২ জন করোনা পজিটিভ হলেন। বিষয়টি ঘাটাইল ডট কমকে আজ বৃহস্পতিবার (৯ জুলাই) সকালে নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা.মো মমিনুল হাসান হিমেল।

তিনি বলেন, ঘাটাইলে নতুন করে ৪৪ বছর বয়স্ক একজন নারী করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। তিনি ঘাটাইল পৌরসভার সবুজবাগ এলাকার বাসিন্দা। তিনি ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা দিয়েছিলেন। আজ প্রাপ্ত ফলাফলে জানা যায় তিনি করোনা পজিটিভ।

জানা যায়, নতুন করে করোনা আক্রান্ত হওয়া ওই নারির নাম লুৎফুন্নাহার। তিনি ঘাটাইলে একটি প্রতিষ্ঠানে চাকুরী করেন।

ডা. মো মমিনুল হাসান হিমেল জানান, আমরা করোনা আক্রান্ত এই নারীর সাথে কথা বলেছি। রোগীর সচেতনতামূলক কার্যক্রমে ভালো লেগেছে। তার শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো। তিনি হোম আইসোলেশনে রয়েছেন এবং সন্তানদের অন্যত্র পাঠিয়ে দিয়ে তিনি তার ঘাটাইল পৌরসভার সবুজবাগের বাসায় একা এক রুমে থাকছেন। তার স্বামী রান্না করে তার স্ত্রীর রুমে খাবার পৌঁছে দিচ্ছেন।

ঘাটাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুর রহমান খান জানান, ঘাটাইলে নতুন করে একজন নারী সহ  করোনা পজিটিভ বেড়ে ৩২ জন হয়েছেন। নতুন করে করোনা পজিটিভ হওয়া ওই নারী হোম আইসোলেশনে রয়েছেন।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-