ঘাটাইলে দেউলাবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিকে মারধরের অভিযোগ

টাঙ্গাইলে ঘাটাইল উপজেলার দেউলাবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি গোলাম মোস্তফা (২৮) কে মারধর করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। গত ৮ জানুয়ারি (বুধবার) রাতে উপজেলার পাকুটিয়া এলাকায় এই মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ছাত্রলীগ নেতার চাচা আঃ বাছেদ বাচ্চু নয় জনের নাম উল্লেখ সহ আরও অজ্ঞাত সাত আট জনের বিরুদ্ধে ঘাটাইল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত ছাত্রলীগ নেতা গোলাম মোস্তফা উপজেলার পোড়াবাড়ী নাগবাড়ী এলাকার মৃত ওমর আলীর ছেলে।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গত ৮ জানুয়ারি রাত সাড়ে নয়টার সময় বিবাদীরা উপজেলার পাকুটিয়া বাসস্ট্যান্ড এলাকায় ছাত্রলীগ নেতা গোলাম মোস্তফার গতিরোধ করে নানা দেশীয় অস্ত্র দ্বারা আঘাতের মাধ্যমে তাকে গুরুতর আহত করে। এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে তারা আরও মারধর সহ নানা হুমকি ধমকি দিয়ে চলে যায়।

পরে স্থানীয়রা গোলাম মোস্তফাকে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে ঘাটাইল থানার এএসআই হুমায়ুন ঘাটাইলডটকমকে বলেন, লিখিত অভিযোগ পাওয়ার পর আমি ঘাটাইল হাসপাতালে গিয়ে আহত ছাত্রলীগ নেতা গোলাম মোস্তফার সাথে দেখা করে তার সাথে কথা বলি। তিনি আজকে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ী চলে যাবেন বলে জানান। আগামীকাল সোমবার (১৩ জানাউরি) আমি উক্ত ঘটনার তদন্তে এলাকায় যাবো। তদন্তের পর জানা যাবে কি কারণে এই হামলার ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইলডটকম)/-