ঘাটাইলে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

টাঙ্গাইলের ঘাটাইলে উদযাপিত হয়েছে বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী। অনুষ্ঠানে ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতা-কর্মীসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

দিবসটি পালন উপলক্ষে শনিবার (৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে একটি বর্ণাঢ্য র‍্যালি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ে এসে শেষ হয় এবং পরে কেক কেটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ঘাটাইল সরকারি জিবিজি কলেজের ভিপি রুবেলের সভাপতিত্বে এবং এজিএস রঞ্জু আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক এবং পৌর মেয়র শহীদুজ্জামান খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-আহবায়ক ও সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ মোতালেব হোসেন, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম খান হেস্টিংস, যুবলীগের আহবায়ক সারওয়ার আলম রুবেল, পৌরসভার প্যানেল মেয়র এবং উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক এসএম লিটন সরকার, যুবলীগের যুগ্ম-আহবায়ক জলিল সুজন প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন ঘাটাইল ঘাটাইল সরকারি জিবিজি কলেজের জিএস রবিউল ইসলাম তমাল, ছাত্রলীগ নেতা আবিদ হোসেন, গনি মিয়া, তৌফিক ইসলাম অমি, টাংগাইল জেলা ছাত্রকল্যাণ পরিষদ সরকারি সা’দক কলেজের যুগ্ম-আহবায়ক মেহেদী হাসান মামুন।

আলোচনা সভায় বক্তারা বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা, ইতিহাস, ঐতিহ্য তুলে ধরে বক্তব্য রাখেন। এ সময় তারা ছাত্রলীগের সুনাম অক্ষুন্ন রেখে দেশ ও জনগণের সেবায় নিজেদের আত্মনিয়োগ করতে বর্তমান নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইলডটকম)/-