ঘাটাইলে ছাত্রলীগের বৃক্ষরোপণ

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে সাংরা বাংলাদেশে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হচ্ছে।

প্রতিজন ৩টি করে গাছ লাগান, পরিবেশ বাঁচান- এই স্লোগানকে সামনে রেখে আজ সোমবার (৬ জুলাই) টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সরকারি জি.বি.জি. বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে কলেজ ক্যাম্পাসে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন, টাঙ্গাইল– ৩ (ঘাটাইল) আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আমানুর রহমান খান রানা। এসময় উপস্থিত ছিলেন সরকারি জি.বি.জি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোঃ আঃ মান্নান।

সে সময় আরো উপস্থিত ছিলেন, ছাত্রলীগ কেন্দ্রীয় পরিষদের সহ-সম্পাদক সাদ্দাম হোসেন, কেন্দ্রীয় পরিষদের উপ-প্রচার বিষয়ক সম্পাদক মোঃ সোহাগ, ঘাটাইল উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও ঘাটাইল উপজেলা মাহিন্দ্র- সিএনজি এবং অটো শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ শাহরিয়ার মানিক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ বিদ্যুৎ সরকার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মাইক্রোকার মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আরিফ শেখ, সাংগঠনিক সম্পাদক মোঃ তুহিন শেখ, যুবলীগের মোঃ ইয়াছিন মিয়া সহ কলেজ শাখা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সালেহ আহমেদ সোহাগ, গোলাপ তালুকদার, করিম সহ আরো নেতাকর্মীবৃন্দ ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-