ঘাটাইলে চিকিৎসক সহ নতুন করে পাঁচজন করোনা পজিটিভ

টাঙ্গাইলের ঘাটাইলে নতুন করে চিকিৎসক সহ আরও পাঁচজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। এ নিয়ে ঘাটাইলে মোট ৩৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। বিষয়টি ঘাটাইল ডট কমকে আজ সোমবার (১৩ জুলাই) সকালে নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুর রহমান খান।

তিনি ঘাটাইল ডট কমকে বলেন, ঘাটাইলে নতুন করে পাঁচজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। তাদের মধ্যে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক, স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত একজন কম্পাউন্ডার এবং ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ও করোনা আক্রান্ত একজন ফার্মাসিস্ট এর ছেলে রয়েছেন। এছাড়া করোনা পজিটিভ হওয়া অন্য দুইজনের একজন ঘাটাইল পৌরসভার খরাবর এলাকার বাসিন্দা এবং অন্যজন রসুলপুর ইউনিয়নের পেচারআটা রঘুনাথপুর এলাকার অধিবাসী।

তিনি আরও জানান, নতুন করে করোনা পজিটিভ হওয়া সবাই গত শনিবার (১১ জুলাই) ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা দিয়েছিলেন। আজ সোমবার প্রাপ্ত ফলাফলে জানা যায় তারা করোনা ভাইরাস পজিটিভ।

জানা যায়, নতুন করে ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আলমগীর কবির করোনা আক্রান্ত হয়েছেন। স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত কম্পাউন্ডার আমিনুল ইসলাম (৩০) করোনা পজিটিভ হয়েছেন। ইতোপূর্বে করোনা পজিটিভ হওয়া ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ফার্মাসিস্ট আমিনুল ইসলামের (৪৩) ছেলে কাব্য (১২) নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ঘাটাইল পৌরসভার খরাবর এলাকার বাসিন্দা ফিরোজ মেম্বারের ছেলে তালহা ইবনে ফিরোজ (১৫) করোনা পজিটিভ হয়েছেন। এছাড়া উপজেলার রসুলপুর ইউনিয়নের পেচারআটা রঘুনাথপুর এলাকার বাসিন্দা মাহমুদুল হাসান করোনা আক্রান্ত হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুর রহমান খান আরও জানান, ঘাটাইল উপজেলার এখন পর্যন্ত মোট ৩৭ জন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। তাদের মধ্যে ১৮ জন সুস্থ হয়েছেন। অসুস্থরা ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিট ও নিজের বাড়ীতে চিকিৎসাধীন রয়েছেন।

নতুন করে করোনা আক্রান্ত হওয়া পাঁচজনের বাড়ী লকডাউন করার জন্য উপজেলা প্রশাসন, পৌর ও ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ ও থানা পুলিশ কর্তৃপক্ষকে পরামর্শ দেয়া হয়েছে বলে তিনি জানান।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-