ঘাটাইলে করোনা আক্রান্ত নারীকে চিকিৎসার জন্য টাঙ্গাইল হাসপাতালে প্রেরণ

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত নারী সরবানুকে (৭০) ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিশেষ টীমের তত্ত্বাবধানে আজ বৃহস্পতিবার তার বাড়ী থেকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিষয়টি ঘাটাইল ডট কমকে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা.মো মমিনুল হাসান হিমেল। এদিকে তার বাড়ীর পাশেপাশের ৫০টি বাড়ী লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।

আজ বৃহস্পতিবার (১৪মে) সকালে টাঙ্গাইল সিভিল সার্জন অফিস জানায়, ঘাটাইল উপজেলার দুইজনের নমুনা পরীক্ষা করে তাদের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তারা হচ্ছেন আব্দুল মান্নান ও সরবানু।

করোনা ভাইরাস শনাক্ত হওয়া এই দুইজনের একজন আব্দুল মান্নান করোনা উপসর্গ নিয়ে কয়েকদিন আগে মৃত্যুবরণ করেন। আরেকজন নারী সরবানু (৭০) করোনায় আক্রান্ত হয়েছেন। পরে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিশেষ টীমের তত্ত্বাবধানে আজ দুপুর পৌনে চারটার সময় তাকে তার বাড়ী থেকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ  হাসপাতালে প্রেরণ করা হল।

এ নিয়ে ঘাটাইলে মোট চারজনের দেহে করোনা শনাক্ত হওয়ার তথ্য পাওয়া গেল। তারা হচ্ছেন মহিউদ্দিন, মোতালেব, আব্দুল মান্নান ও সরবানু। এদের মধ্যে মহিউদ্দিন ও মান্নান মারা গেছেন।

এছাড়াও ঘাটাইলে করোনা ভাইরাসে আক্রান্ত স্বাস্থ্যকর্মী মোতালেবও টাঙ্গাইল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-