ঘাটাইলে করোনায় যুবলীগ নেতার পিতৃবিয়োগ

টাঙ্গাইলের ঘাটাইলে করোনাভাইরাস সংক্রমণে এক বয়োজ্যেষ্ঠ নাগরিকের মৃত্যু ঘটেছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি গতরাত সাড়ে দশটার সময় (১১ সেপ্টেম্বর) নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। বিষয়টি ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান শহীদ ঘাটাইল ডট কমকে নিশ্চিত করেছেন।

করোনা সংক্রমণে মৃত্যুবরণ করা এই বয়োজ্যেষ্ঠ নাগরিকের নাম শাহজাহান তালুকদার। তিনি ঘাটাইল পৌরসভার থানাপাড়া এলাকার বাসিন্দা। তিনি ঘাটাইল উপজেলা যুবলীগের আহ্বায়ক সরোয়ার আলম রুবেলের পিতা।

আজ শনিবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে দশটায় ঘাটাইল সদর গোরস্থান মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত শেষে ঘাটাইল সদর কবরস্থানে তাকে দাফন করা হয়।

ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল জানান, গতকাল রাতে ঘাটাইলে কোভিড ১৯ পজিটিভ রোগী শাহজাহান তালুকদার মারা গিয়েছেন। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করি। এ নিয়ে করোনা সংক্রমণে ঘাটাইলে ছয়জন মারা গেলেন।

তিনি আরও বলেন, আগের থেকেই তিনি বয়স্কজনিত নানা রোগ সহ ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে আক্রান্ত ছিলেন। গত ৫ সেপ্টেম্বর শনিবার ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিলে সোমবার প্রাপ্ত ফলাফলে তার করোনা পজিটিভ আসে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, চার মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গিয়েছেন। তিনি পোষ্ট মাষ্টার হিসেবে দায়িত্ব পালন শেষে এখন অবসর জীবনযাপন করছিলেন।

জানাজা নামাজে ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান শহীদ সহ স্থানীয় রাজনিতিক, এলাকাবাসী সহ বহু মানুষ অংশগ্রহণ করেন।

পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান শহীদ বলেন, ইসলাম ও সরকারি স্বাস্থ্যবিধি মোতাবেক সকল নির্দেশনা মেনে তার দাফন কার্য সমাপ্ত হয়।

(নিজস্ব প্রতিবেদক, ঘাটাইল ডট কম)/-