ঘাটাইলে কমছে করোনা সংক্রমিত মানুষের সংখ্যা, নতুন আক্রান্ত ১

টাঙ্গাইলের ঘাটাইলে কমতে শুরু করেছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। সোমবার (১৩ সেপ্টেম্বর) প্রাপ্ত ফলাফলে আরও একজন নতুন করে করোনাভাইরাস পজিটিভ হয়েছেন। এ নিয়ে ঘাটাইলে মোট ১৮৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন।

আজ মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল ঘাটাইল ডট কমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্য মতে গত জুলাই মাসে ঘাটাইলে করোনা আক্রান্ত হয়েছেন ৪০ জন। আগস্ট মাসে আগের রেকর্ড ভেঙ্গে ৯৪ জন করোনাভাইরাস পজিটিভ হয়েছেন। চলতি মাস সেপ্টেম্বরে ২৪ জন করোনা ভাইরাস পজিটিভ হলেন। এতে করে দেখা যাচ্ছে করোনা সংক্রমিত মানুষের সংখ্যা কমছে।

ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল জানান, ঘাটাইলে নতুন করে আরও একজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায়, ঘাটাইলে নতুন করে করোনা পজিটিভ হয়েছেন উপজেলার ভানিকাত্রা এলাকার ৪৩ বছর বয়সের একজন পুরুষ।

ডা. মো মমিনুল হাসান হিমেল জানান, গত শনিবার ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি নমুনা দিলে সোমবার প্রাপ্ত ফলাফলে তার করোনা পজিটিভ আসে। এ নিয়ে ঘাটাইলে মোট ১৮৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন।

এদিকে ঘাটাইলে করোনায় মোট ছয়জনের মৃত্যু হয়েছে। সম্প্রতি ঘাটাইলে বীর মুক্তিযোদ্ধা মুজিবর রহমান এবং ঘাটাইল উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি বুলবুল ভূঁইয়া করোনা ভাইরাস সংক্রমনে মারা গেছেন।

(নিজস্ব সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-