ঘাটাইলে একই পরিবারের ৩ নারী করোনা পজিটিভ, মোট আক্রান্ত অর্ধশত

টাঙ্গাইলের ঘাটাইলে নতুন করে আরও তিনজন নারী করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। এ নিয়ে ঘাটাইলে মোট ৫০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। বিষয়টি ঘাটাইল ডট কমকে আজ মঙ্গলবার (২১ জুলাই) সকালে নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল।

তিনি ঘাটাইল ডট কমকে বলেন, ঘাটাইলে নতুন করে আরও তিনজন নারী করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। তারা সবাই একই পরিবারের সদস্য এবং উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের সালেংকা গ্রামের অধিবাসী। এ নিয়ে ঘাটাইলে অর্ধশত মানুষের দেহে করোনা ভাইরাস শনাক্ত হল বলে তিনি জানান।

ডা. মো মমিনুল হাসান হিমেল আরও জানান, নতুন করে করোনা পজিটিভ হওয়া তিনজনের সবাই কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা দিয়েছিলেন। আজ মঙ্গলবার (২১ জুলাই) আমাদেরকে জানানো হয় তারা করোনা ভাইরাস পজিটিভ।

জানা যায়, নতুন করে ঘাটাইলে করোনা পজিটিভ হয়েছেন উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের সালেংকা গ্রামের রহিমা (৬৫), হোসনে আরা (৫০) এবং বিথি (২৩)। তারা একই পরিবারের সদস্য।

ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল ঘাটাইল ডট কমকে জানান, অবস্থাদৃষ্টে মনে হচ্ছে ঘাটাইলে করোনা ভাইরাসের কমিউনিটি ট্রান্সমিশন শুরু হয়েছে। আমাদের এখন আরও বেশী সতর্ক থাকা প্রয়োজন।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-