ঘাটাইলে ঈদের প্রধান জামাত সকাল ৭.৩০ মিনিটে ও ৮.৩০ মিনিটে

রাত পোহালেই পবিত্র ঈদ-উল-আযহা। প্রস্তুত টাঙ্গাইলের ঘাটাইলে কেন্দ্রীয় ঈদগাহ ময়দান। মুসলমানদের অন্যতম উৎসবের দিন এটি। এ দিনে মুসলিমরা আল্লাহর রাজি খুশীর জন্য ঈদগাহ ময়দানে নামাজ আদায়ে মিলিত হবেন এবং পরে আল্লাহর সন্তুষ্টির জন্য পশু কোরবানি দিবেন।

আগামীকাল সোমবার (১২ আগস্ট) ঘাটাইলে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদুল আযহার প্রধান প্রথম জামাত অনুষ্ঠিত হবে সকাল ৭ টা ৩০ মিনিটে এবং দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮ টা ৩০ মিনিটে। প্রথম জামাতে ইমাম হিসেবে দায়িত্ব পালন করবেন মাওলানা সাদ, এবং দ্বিতীয় জামাতে ইমামের দায়িত্ব পালন করবেন ঘাটাইল কেন্দ্রীয় মসজিদের ইমাম হাফেজ শহিদুল ইসলাম শাহিন।

এ ছাড়া ঘাটাইলের বিভিন্ন ইউনিয়ন, গ্রাম, মহল্লা, এলাকায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

জানা যায়, ঈদগাহ মাঠে ব্যাগ বা টোপলা জাতীয় কিছু নিয়ে আসা যাবে না। সঙ্গে করে জায়নামাজ, পাটি, চাদর, খাবার পানি ইত্যাদি নিয়ে আসা যাবে। কোনক্রমেই নামাজের সময়সূচী পরিবর্তিত হবে না।

ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান শহীদ ঘাটাইলডটকমের মাধ্যমে ঘাটাইলবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

অনলাইন সংবাদ মাধ্যম ঘাটাইলডটকম ঘাটাইলবাসী, টাঙ্গাইলবাসী, দেশবাসী, বিশ্বর সকল মুসলমান এবং অন্যান্য ধর্মাবলম্বী সকলকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছে। বিশ্বর সকল মানুষের উপর বর্ষিত হোক ঈদের আনন্দ, ভালবাসা। এবং কাশ্মীর, ফিলিস্তিন, সিরিয়া সহ বিশ্বর সকল নিপীড়িত মুসলমানদের প্রতি রইল আন্তরিক সহমর্মিতা।

(নিজস্ব প্রতিবেদক, ঘাটাইলডটকম)/-