ঘাটাইলে আ’লীগের নেতা-কর্মী পরিবারকে মরনোত্তর সম্মাননা ক্রেস্ট প্রদান

টাঙ্গাইলে ঘাটাইলের আনেহলা ইউনিয়নের মৃত্যুবরণকারী সকল নেতা-কর্মী পরিবারদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল শুক্রবার (২৯ নভেম্বর) বিকেল ৫টায় আনেহলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলী, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিত গণভোজ, শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, সাবেক এমপি আলহাজ্ব আমানুর রহমান খান রানা।

আনেহলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান তালুকদার মোঃ শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান সামু,ভাইস চেয়ারম্যান কাজী আরজু, ভুঞাপুর পৌরসভার সাবক মেয়র মোঃ আমিনুল ইসলাম বিদ্যুৎ, প্রধান শিক্ষক ইনছান আলী, সাবেক ভাইস চেয়ারম্যান আরিফ হোসেন, দিগর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন, ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম সাদৎ, আওয়ামী লীগ নেতা সামাদ মিয়া, আবু সাঈদ মন্ডল, লুৎফর রহমান, আঃ মজিদ ভান্ডারী, মোঃ জালাল মিয়াসহ মৃত্যুবরণকারী ২৯ জন নেতা-কর্মীদের “শ্রেষ্ঠ সংগঠক” হিসাবে তাদের পরিবারকে মরণোত্তর সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

(নিজস্ব প্রতিবেদক, ঘাটাইলডটকম)/-