ঘাটাইলে আরও দুইজন করোনা পজিটিভ

টাঙ্গাইলের ঘাটাইলে চলতি মাসে করোনা ভাইরাসে সংক্রমিত মানুষের সংখ্যায় নতুন মাত্রা পেয়েছে। আজ সোমবার (২৭ জুলাই) প্রাপ্ত ফলাফলে নতুন করে দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে ঘাটাইলে মোট করোনা পজিটিভ হয়েছেন ৫৬ জন। যাদের মধ্যে শুধু জুলাই মাসেই করোনা আক্রান্ত ৩০ জন। ঘাটাইল ডট কমকে আজ সোমবার এই তথ্য নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল।

তিনি ঘাটাইল ডট কমকে বলেন, ঘাটাইলে নতুন করে আরও দুইজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। তাদের মধ্যে একজন উপজেলার পাকুটিয়া এলাকার অধিবাসী ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক টাঙ্গাইল শাখায় কর্মরত কর্মকর্তার স্ত্রী, যিনি ইতোপূর্বে করোনা পজিটিভ হয়েছেন। অপরজন ঘাটাইল পৌরসভার শান্তি মহল এলাকার অধিবাসী ও অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক।

ডা. মো মমিনুল হাসান হিমেল ঘাটাইল ডট কমকে বলেন, ঘাটাইলে নতুন করে করোনা আক্রান্ত দুইজনের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। নতুন করে যে নারী করোনা পজিটিভ হয়েছে তিনি তার স্বামী থেকে সংক্রমিত হয়ে থাকতে পারেন বলে তিনি জানান।

এ নিয়ে ঘাটাইলে ৫৬ মানুষের দেহে করোনা ভাইরাস শনাক্ত হল। এছাড়া শুধু জুলাই মাসেই ৩০ জন করোনা পজিটিভ হলেন বলে তিনি ঘাটাইল ডট কমকে জানান।

ডা. মোঃ মমিনুল হাসান হিমেল আরও জানান, নতুন করে করোনা পজিটিভ হওয়া দুইজন ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা দিয়েছিলেন। আজ সোমবার (২৭ জুলাই) প্রাপ্ত ফলাফলে জানা যায় তারা করোনা পজিটিভ।

জানা যায়, নতুন করে ঘাটাইলে করোনা পজিটিভ হয়েছেন উপজেলার দোয়াকান্দি পাকুটিয়া এলাকার ব্যাংক কর্মকর্তার স্ত্রী দেলওয়ারা। তিনি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক টাঙ্গাইল শাখায় কর্মরত ওমর আলীর স্ত্রী। এছাড়া করোনা পজিটিভ হয়েছেন পৌরসভার শান্তি মহল এলাকার অধিবাসী অবসর প্রাপ্ত স্কুল শিক্ষকরিয়াজ উদ্দিন (৭০)।

এদিকে করোনার নমুনা পরীক্ষার ফলাফলে জানা যাচ্ছে, ঘাটাইলে করোনা সংক্রমিতর সংখ্যা এই মাসে আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পেয়েছে। শুধু জুলাই মাসের ২৭ দিনেই আক্রান্ত ৩০ জন।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-

Print Friendly, PDF & Email