ঘাটাইলে আরও দুইজন করোনা পজিটিভ

টাঙ্গাইলের ঘাটাইলে নতুন করে আরও দুইজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। বিষয়টি ঘাটাইল ডট কমকে আজ বুধবার (৮ জুলাই) সকালে নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুর রহমান খান।

তিনি বলেন, ঘাটাইলে আরও দুইজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। তাদের মধ্যকার একজন ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নের মাকরাই কুমারপাড়া এলাকার। তিনি টাঙ্গাইল সদর হাসপাতালে তার নমুনা দিয়েছিলেন। আজ প্রাপ্ত ফলাফলে জানা যায় তিনি করোনা পজিটিভ। এছাড়া ঘাটাইল পৌরসভার শ্যামলী এলাকার আরও একজন করোনা পজিটিভ হয়েছেন। তিনি ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে ফার্মাসিস্ট হিসেবে কর্মরত।

এ নিয়ে ঘাটাইল উপজেলায় মোট ৩১ জন করোনা পজিটিভ হলেন। এছাড়া করোনা সংক্রমণে ইতোপূর্বে ঘাটাইলে দুই জনের মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

জানা যায়, ঘাটাইলে নতুন করে করোনা পজিটিভ হওয়া দুইজনের একজনের নাম আনোয়ার খান (৬৫)। তিনি ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নের মাকরাই কুমারপাড়া এলাকার বাসিন্দা। করোনা পজিটিভ হওয়া আরেকজনের নাম আমিনুল ইসলাম (৪৩)। তিনি পৌরসভার শ্যামলী এলাকার বাসিন্দা। তিনি ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে ফার্মাসিস্ট হিসেবে কর্মরত রয়েছেন।

ডাঃ সাইফুর রহমান খান আরও জানান, নতুন করে করোনা পজিটিভ হওয়া ওই দুই ব্যক্তির বাড়ী আশেপাশে লকডাউন করার লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য ঘাটাইল থানা পুলিশ, উপজেলা প্রশাসন ও পৌর কর্তৃপক্ষকে পরামর্শ দেয়া হয়েছে।

করোনা পজিটিভ হওয়া আনোয়ার খানের মোবাইল নম্বরে যোগাযোগ করলে তার মোবাইল অন্য একজন রিসিভ করে জানান, আমরা টাঙ্গাইল হাসপাতালে নমুনা দিয়েছিলাম। হাসপাতাল থেকে এখনও আমাদের কোন তথ্য জানানো হয়নি। তিনি এই বিষয়ে সংবাদ প্রকাশ না করার জন্য অনুরোধ জানান।

করোনা পজিটিভ হওয়া আমিনুল ইসলামের সাথে ঘাটাইল ডট কম যোগাযোগ করলে তিনি জানান, করোনার উপসর্গ দেখা দিলে আমি গত ৪ জুলাই (শনিবার) ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা দেই। আজ প্রাপ্ত ফলাফলে জানা যায় আমি করোনা পজিটিভ। আমার মধ্যে করোনার কিছু উপসর্গ রয়েছে। আমি ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হওয়ার জন্য প্রস্তুতি গ্রহণ করেছি।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-