ঘাটাইলে আরও তিনজন করোনা পজিটিভ, আক্রান্ত বেড়ে ৪৭

টাঙ্গাইলের ঘাটাইলে নতুন করে আরও তিনজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। এ নিয়ে ঘাটাইলে মোট ৪৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। বিষয়টি ঘাটাইল ডট কমকে আজ সোমবার (২০ জুলাই) সকালে নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল।

তিনি ঘাটাইল ডট কমকে বলেন, ঘাটাইলে নতুন করে আরও তিনজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন।

তাদের মধ্যে ঘাটাইল পৌরসভার চান্দশি এলাকার অধিবাসী ৩৪ বছর বয়স্ক এক যুবক রয়েছেন। এছাড়া উপজেলার ধলাপাড়া ইউনিয়নের একজন মেডিকেল এসিস্টেন্ট করোনা পজিটিভ হয়েছেন। এছাড়াও উপজেলার ছনখোলা এলাকার একজন কাঠ ব্যবসায়ী করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে ঘাটাইলে ৪৭ জন করোনা পজিটিভ হলেন বলে তিনি জানান।

তিনি আরও জানান, নতুন করে করোনা পজিটিভ হওয়া সবাই ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা দিয়েছিলেন। আজ মঙ্গলবার (২০ জুলাই) প্রাপ্ত ফলাফলে জানা যায় তারা করোনা ভাইরাস পজিটিভ।

জানা যায়, নতুন করে ঘাটাইলে করোনা পজিটিভ হয়েছেন পৌরসভার চান্দশি এলাকার অধিবাসী মেহেদি হাসান (৩৪), ছনখোলা এলাকার কাঠ ব্যবসায়ী আব্দুল আজিজ (৪৩), এবং ধলাপাড়া এলাকার মেডিকেল এসিস্টেন্ট মফিজুর রহমান (৪২)।

ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল ঘাটাইল ডট কমকে জানান, অবস্থাদৃষ্টে মনে হচ্ছে ঘাটাইলে করোনা ভাইরাসের কমিউনিটি ট্রান্সমিশন শুরু হয়েছে। আমাদের এখন আরও বেশী সতর্ক থাকা প্রয়োজন। সামাজিক সচেতনতা কোভিড-১৯ পজেটিভ এবং সাসপেক্টেড কোভিড-১৯ রোগী কমাতে সাহায্য করবে।

তিনি বলেন, নিজের জীবন এবং নিজের আপনজনকে বাঁচাতে বাইরে অযথা গল্প-গুজব এবং আড্ডাবাজি থেকে বিরত থাকুন। কমপক্ষে আগামী ১৫ দিনের জন্য সতর্ক হোন। ঘরে থাকুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-