ঘাটাইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৫

টাঙ্গাইলের ঘাটাইলে সিএনজি ষ্টেশনের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। আজ বুধবার (৩১ জুলাই) ঘাটাইল পৌরসভার কলেজ মোড় চত্বরে সংঘর্ষের এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংঘর্ষের ঘটনায় আহতরা হলেন, আঃ মজিদ (৩৫), রেজাউল ইসলাম (২৮) বাদল মিয়া (২৭), ইয়ার মাহমুদ (২৫) ও মোতালেব হোসেন (৩৫)। আহতদেরকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, ঘাটাইল উপজেলা অটোরিক্সা, অটোটেম্পু ও সিএনজি স্ট্যান্ডে দুটি কমিটি গঠিত হয়। একটি কমিটির নেতৃত্বে রয়েছেন লিটন সরকার ও আবু সাইদ রুবেল এবং অপর কমিটির নেতৃত্বে রয়েছে রফিকুল ইসলাম ও কফিলুর রহমান ভুটান। উভয় কমিটির লোকজন আধিপত্য বিস্তার করতে চাইলে আজ মুখোমুখি এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার মতো ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছে, ঘটনার পর থেকে ঘাটাইলে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ফলে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে থানা পুলিশ ছাড়াও অতিরিক্ত পুুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাকছুদুল আলম বলেন, সংঘর্ষের ঘটনার পর অতিরিক্ত পুুলিশ মোতায়েন করা হয়েছে।

(মাসুম মিয়া, ঘাটাইলডটকম)/-