ঘাটাইলে অটিস্টিক শিশুদের মাঝে ঈদ উপহার নিয়ে কুয়েট ছাত্রলীগ

আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে টাংগাইলের ঘাটাইল উপজেলার শাহপুর অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক আসাদুজ্জামান প্রান্ত স্কুল প্রাঙ্গনে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করেন।

উপহার বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সভাপতি মোঃ কামরুজ্জামান রানা।

প্রায় শতাধিক অটিস্টিক শিক্ষার্থীদের মাঝে এই উপহার সামগ্রী বিতরন করা হয়। উপহার সামগ্রীর হিসেবে প্রত্যেক শিক্ষার্থীকে পাঁচ কেজি চাল, ডাল, তেল, চিনি, সেমাই, দুধ, সাবান ঈদ উপহার হিসেবে দেওয়া হয়।

ছাত্রলীগ নেতা প্রান্ত বলেন, সমাজের পিছিয়ে পরা শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পেরে বাংলাদেশ ছাত্রলীগ, কুয়েট শাখা অত্যন্ত আনন্দিত। ভবিষ্যতেও আমাদের এই উদ্যোগ অব্যাহত থাকবে।

তিনি বলেন, অটিস্টিক শিশুদের সম্পদে পরিনত করতে হবে। তাদের ন্যায্য সুযোগ-সুবিধা নিশ্চিত কল্পে মাননীয় প্রধানমন্ত্রী নিরলস কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ ছাত্রলীগ অটিস্টিক শিশুদের পাশে আছে।

প্রতিষ্ঠানের সভাপতি কামরুজ্জামান রানা কুয়েট ছাত্রলীগকে ধন্যবাদ জানিয়ে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ, কুয়েট শাখার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করছি ছাত্রলীগের সকল ইউনিটি আমাদের শিশুদের পাশে থাকবে।

এছাড়া সমাজের সকল শ্রেণীর লোকজনকে অটিস্টিক শিশুদের পাশে থাকার আহবান জানান রানা।

উপহার বিতরণ অনুষ্ঠানে গ্রামের সকল শ্রেণীর লোকজন সে সময় উপস্থিত ছিলেন।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-