ঘাটাইলের পাঁচ ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের শপথ

টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার নবনির্বাচিত পাঁচ ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের (মেম্বার) শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (২৫ এপ্রিল) সকালে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়।

চেয়ারম্যানদের শপথ পাঠ করান জেলা প্রশাসক খান মো. নূরূল আমীন।

শপথ গ্রহন করা চেয়ারম্যানরা হলেন, সন্ধানপুর ইউনিয়নে মো. শহিদুল ইসলাম, সংগ্রামপুর ইউনিয়নে মো. আ. রহিম, রসুলপুর ইউনিয়নে এমদাদ সরকার, লক্ষিন্দর ইউনিয়নে মো. একাব্বর হোসেন এবং ধলাপাড়া ইউনিয়নে এজাহারুল ইসলাম ভূইয়া (মিঠু)।

এদিকে আজ বিকেলে ঘাটাইল উপজেলা পরিষদ মিলনায়তনে পাঁচ ইউনিয়নের নবনির্বাচিত ৪৫ জন সাধারন সদস্য ও ১৫ জন সংরক্ষিত মহিলা সদস্যের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা আহম্মেদ।

উপজেলা আওয়ামী লীগ, বিএনপি , সাংবাদিক সহ বিভিন্ন রাজনৈতিক ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: গত ২৯ মার্চ বৃহস্পতিবার ঘাটাইল উপজেলার ১৪টি ইউনিয়নের ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচন সাগরদিঘী ইউনিয়নে সহিংসতায় মালেক (৩২) মিয়া নামে একজন গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার মধ্য দিয়ে সম্পন্ন হয়। সাগরদিঘী ইউনিয়নের গুপ্তবৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সহিংসতার জন্য এই ইউনিয়নের ফলাফল ঘোষণা স্থগিত রয়েছে। পাঁচ ইউনিয়নের নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে জয়লাভ করেন একজন চেয়ারম্যান প্রার্থী। ধানের শীষ প্রতীক নিয়ে জয়লাভ করেন দুইজন চেয়ারম্যান প্রার্থী। আর দুজন চেয়ারম্যান প্রার্থী এমপি রানা (ঘাটাইল) সমর্থিত হয়ে স্বতন্ত্র নির্বাচন করে জয়লাভ করেন।

(নজরুল ইসলাম, ঘাটাইল.কম)/-