গোপালপুর পৌরর মেয়র পদপ্রার্থী আ’লীগ নেতা প্রকৌশলী গিয়াসউদ্দীন

আসন্ন পৌর নির্বাচনে তফসীল ঘোষণার আগেই সম্ভাব্য মেয়র প্রার্থীরা মাঠে নেমেছেন। সব কিছু গুছিয়ে নেয়া শুরু করেছেন।  বাসাবাড়ি ও মহল্লায় গিয়ে ভোটারের সাথে শুভেচ্ছা বিনিময় করছেন। পৌরবাসিকে সেবার ফিরিস্তি তলে ধরছেন।

আজ মঙ্গলবার ১ সেপ্টেম্বর স্থানীয় মিডিয়া কর্মীদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করেন টাঙ্গাইলের গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, কমিউনিটি পুলিশিং এর সভাপতি এবং সরকারি দলের সম্ভাব্য মেয়ার প্রার্থী প্রকৌশলী কেএম গিয়াসউদ্দীন।

স্থানীয় প্রেসক্লাবে আয়োজিত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ হাসান, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম রফিকুল ইসলাম রফিক, উপজেলা যুবলীগ সভাপতি আসাদুজ্জামান সোহেল, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক মইন উদ্দীন রাজু,  ছাত্রলীগের আহবায়ক শফিকুর রহমান শফিক, উপজেলা ছাত্রলীগের যুগ্মআহবায়ক আলমগীর কবীর রাণাসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী।

সম্ভাব্য মেয়র প্রার্থী প্রকৌশলী কেএম গিয়াসউদ্দীন দুর্নীতিমুক্ত ও জবাবদিহিতামূলক পৌরসভা প্রতিষ্ঠার প্রত্যয়ে পাঁচদফা অঙ্গীকারনামা ঘোষণা পাঠ করেন।

এ পাঁচদফা অঙ্গীকারনামা হচ্ছে, পৌর প্রশাসনের স্বচ্ছতার জন্য একটি কার্যকরি উপদেষ্টা পরিষদ গঠন, বাইপাশ রোড় ও ট্রাফিক ব্যবস্থাপনার উন্নয়ন, রাস্তাঘাট, পয়ঃপ্রয়ালী, নিরাপদ পানি, নিরচ্ছিন্ন গ্যাস ও বিদ্যুতের সরবরাহ, শিক্ষাপ্রতিষ্ঠান, এতিমখানা, কবরস্থান, শ্মশানঘাট ও ইদগাঁ মাঠের উন্নয়ন এবং মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত পৌরসমাজ গঠনে মুক্তচিন্তা ও সুস্থ বিনোদন নিশ্চিত করা।

(গোপালপুর সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-