গোপালপুরে অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী আটক

টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার উত্তর গোপালপুরের বাসিন্দা মো.আল আমিনের ছেলে মো. মাসুদ অপহৃত হওয়ার ৪৮ ঘন্টা পর উদ্ধার করল গোপালপুর থানা পুলিশ। এ ঘটনায় একজন অপহরণকারীকে আটক করেছে পুলিশ।

মামলার এজাহারে জানা যায়, গোপালপুর পৌরসভার উত্তর গোপালপুরের বাসিন্দা মো. আল আমিন ছেলে ২ সেপ্টেম্বর সকালে বাড়ি থেকে নূরানী মাদ্রাসার উদ্দেশ্যে বেরিয়ে আসে। বিকেলে বাড়িতে না ফিরে আসলে তার বাবা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে। তাকে না পেয়ে গোপালপুর থানায় সাধারণ ডায়েরি করেন।

রাতে একটি অজ্ঞাত নাম্বার থেকে ফোন করে ২ লাখ ৬০ হাজার হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়।

গোপালপুর থানা পুলিশ ফোনের সেই সূত্র ধরে কৌশলে অপহরণকারীর সাথে কথা বলে মুক্তিপণের টাকা দিবে বলে স্থান নির্ধারণ করে দেয় অপহরণকারী।

গোপালপুরের থানা পুলিশের তদন্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিকী এর নেতৃত্বে ও জামালপুর থানা পুলিশের চৌকস দল গঠন করে বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে থাকে।

জামালপুর সদর উপজেলা মাতাবপু প্রাথমিক বিদ্যালয়ের পিছনে বাঁশ ঝাড়ের আড়ালে সারারাত্রি অভিযান পরিচালনা করে ৪ সেপ্টেম্বর ভোরের দিকে অপহৃত হওয়া শিশু মো. মাসুদ (৭) উদ্ধার করে এবং অপহরণকারী আসামি ধনবাড়ী উপজেলার ছাতারকান্দি গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো. আলিফ (২০) কে গ্রেফতার করে।

এ বিষয়ে গোপালপুর থানার তদন্ত অফিসার মো. কাইয়ুম খান সিদ্দিকী জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে, আসামি গ্রেফতার করতে সক্ষম হয়েছি। পরে অপহৃত শিশুকে সুরক্ষাভাবে উদ্ধার করি। আসামিকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

(গোপালপুর সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-