গোপালপুরের যুবলীগ নেতা সাজ্জাদ হোসেনের কারামুক্তিতে সংবর্ধনা

সোহেল রানা : টাংগাইলের গোপালপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেনের সদ্য কারামুক্তি উপলক্ষে এক সংবর্ধনা প্রদান করেছে উপজেলা ও পৌর যুবলীগ। তিনি একমাস আগে আটক হয়ে টাঙ্গাইল কারাগারে ছিলেন।

কারামুক্তি উপলক্ষে আজ বুধবার (২৫ এপ্রিল) দুপুরে উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আঃ রাজ্জাক মনি ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক বুলবুলের নেতৃতে গোপালপুর গোহাটি থেকে প্রায় তিন শতাধিক মোটরসাইকেলে সুসজ্জিত বহর নিয়ে ভূয়াপুর উপজেলা এলাকা থেকে মোটর শোভাযাত্রা করে গোপালপুরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে গোপালপুর পৌর মার্কেট মোড়ে এক জনসভায় সাজ্জাদ হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়।

সেসময় তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন গোপালপুর পৌরসভার মেয়র মোঃ রকিবুল হক ছানা, জেলা পরিষদের সদস্য মোঃ আব্দুল কাদের তালুকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা দলিল লেখক সমিতির আহ্বায়ক মোঃ মনির হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আরিফ হোসেন, উপজেলা যুবলীগের সহ সভাপতি মোঃ ইউসুফ আলী, টাংগাইল জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরাম এর যুগ্ম সাধারণ সম্পাদক ও গোপালপুর কলেজের সাবেক জি এস মোঃ রিপন, উপজেলা হিন্দু-বৌদ্ধ পরিষদের সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র কুন্ডু, গোপালপুর কলেজ ছাত্রলীগের সভাপতি নুর নবী সোহাগ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় আওয়ামী লীগের অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঘাটাইল.কম)/-