গুজব রোধে ঘাটাইল পুলিশের জন সচেতনতা মূলক সভা

পদ্মা সেতুতে শিশুদের মাথা লাগবে, ছেলে ধরা এবং তিনদিন বিদ্যুৎ বন্ধ থাকবে এমন গুজব ও রটনার বিরুদ্ধে মাঠে নেমেছে টাঙ্গাইলের ঘাটাইল থানা পুলিশ। গুজব রোধে তারা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গনসচেতনতা মূলক সভা ও প্রচার অভিযান চালাচ্ছে ।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে ঘাটাইল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথী হিসাবে শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশ্য গুজবের বিরুদ্ধে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুল আলম।

তিনি উপস্থিত শিক্ষক-শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, যারা মিথ্যা গুজব ছড়াচ্ছে তারা সমাজ ও দেশ ও জাতীর শত্রু। তাই তিনি উপস্থিত শিক্ষার্থীদের গুজবে কান না দিয়ে শ্রেনী কক্ষে মনোযোগী হওয়ার আহবান জানান।

তিনি আরো বলেন গুজবে কান দিয়ে আইন নিজের হাতে তুলে নিয়ে দেশে অস্বাভাবিক পরিস্থিতি সৃষ্টি করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সমাবেশে আরো বক্তব্য রাখেন ঘাটাইল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ আজহারুল ইসলাম, ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক খলিলুর রহমান প্রমূখ।

(নিজস্ব প্রতিবেদক, ঘাত্যাইলডটকম)/-