গণতন্ত্র পুনরুদ্ধারের শপথে টাঙ্গাইল কৃষক দলের সম্মেলন অনুষ্ঠিত

জাতীয়বাতাবাদী কৃষক দলের টাঙ্গাইল জেলা শাখার সম্মেলন আজ শনিবার (২৭ জুলাই) সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। এই সম্মেলনের মাধ্যমে উজ্জীবিত নেতাকর্মীরা আগামী দিনে বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের শপথ নেন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বিএনপির ভাইস-চেয়ারম্যান ও কৃষক দলের আহবায়ক শামসুজ্জামান দুদু।

শনিবার (২৭ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত টাঙ্গাইল শিশু একাডেমিতে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন সভাপত্বি করেন জেলা কৃষক দলের সভাপতি শ্যামল হোড় এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো. মাহমুদুল হক সানু।

সম্মেলনে টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি সামসুল আলম তোফা, বিএনপি নেতা তকদির হোসেন জসিম, নাজিমউদ্দিন মাস্টার, নাসির হায়দার, আবুল কালাম আজাদ, কৃষক দলের কেন্দ্রীয় নেতা মাইনুল ইসলাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, কৃষক দলের নেতা এস কে সাদী প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্মেলনে কৃষক দলের আহবায়ক শামসুজ্জামান দুদু উপস্থিত নেতাকর্মীদের দিকনির্দেশনামূলক বক্তব্য দেন। এসময় উপস্থিত নেতাকর্মীদের উজ্জীবিত দেখা যায়।

এদিকে এই সম্মেলনে বিএনপিতে যোগ দেন এলডিপির টাঙ্গাইলের কালিহাতি উপজেলা সভাপতি অ্যাডভোকেট মোবারক হোসেনসহ বিপুল নেতাকর্মীরা। শামসুজ্জামান দুদু’র হাতে ফুলের তোড়া দিয়ে তারা বিএনপিতে যোগ দেন।

এসময় বিএনপি, কৃষক দল, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, মহিলা দলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যোগ দেয়া নেতাকর্মীদের করতালির মাধ্যমে তাদের স্বাগত জানান এবং শুভেচ্ছা বিনিময় করেন।

(নিজস্ব প্রতিবেদক, ঘাটাইলডটকম)/-