কালিহাতী উপজেলা চেয়ারম্যান প্রার্থী আ’লীগের আনোয়ার

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক কালিহাতী উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা প্রতিনিয়ত উঠান বৈঠক, মতবিনিময় সভাসহ গণসংযোগ করেছেন।

দীর্ঘদিন ধরে কালিহাতীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও ধর্মীয় মসজিদ-মন্দির উন্নয়নের সহযোগিতা এবং বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের অনুদান দিয়ে দিচ্ছেন। গণসংযোগকালে নৌকায় ভোট প্রার্থনা করে আনোয়ার হোসেন মোল্লা বলেন, ১৯৯৬ অনেকবার রাজনৈতিক নির্যাতনের শিকার হয়েছেন। ২০০৯ সালে উপজেলা পরিষদের নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। ২০০৭ সালের ১১ জানুয়ারি জননেত্রী শেখ হাসিনার মুক্তির লক্ষ্যে আন্দোলন-সংগ্রাম করতে গিয়ে নির্যাতনে আঘাতের ক্ষত বয়ে বেড়াচ্ছি।

২০১৪ সালে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী ছিলাম। নেতাদের ওপর আস্থা ও বিশ্বাস রেখে প্রার্থিতা ছেড়ে দেই। আনোয়ার হোসেন মোল্লা এলেঙ্গা বিজনেস ম্যানেজমেন্ট (বিএম) কলেজের প্রতিষ্ঠাতা ও লুৎফর রহমান মতিন মহিলা কলেজ ও শামসুল হক কলেজের গভর্নিং বডির সভাপতি। এলেঙ্গা ব্যবসায়ী সমিতির প্রধান এবং কালিহাতীর মালিক ও শ্রমিক সংগঠনের প্রধান উপদেষ্টাসহ বিভিন্ন শিক্ষা ও স্বাস্থ্য ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও বিভিন্ন প্রতিষ্ঠানের আজীবন দাতা সদস্য। এলেঙ্গা উচ্চ বিদ্যালয় ও শামসুল হক বিশ্ববিদ্যালয় থেকে ছাত্রলীগের রাজনীতি শুরু।

আনোয়ার হোসেন মোল্লা সব বিভক্তির ঊর্ধ্বে। তিনি মনোনয়ন পেলে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক লতিফ মোল্লা বলেন, যে কয়েকজন প্রার্থী রয়েছেন তাদের মধ্যে জনপ্রিয়তায় শীর্ষে আনোয়ার হোসেন মোল্লা। তিনি মনোনয়ন পেলে উপজেলা চেয়ারম্যান পদটি শেখ হাসিনাকে উপহার দিতে পারব।

আনোয়ার হোসেন মোল্লা বলেন, আমি ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত। দলের দুঃসময়ে সব সময় থেকে নেতৃত্ব দিয়েছি, হাল ছাড়িনি। দল যদি মূল্যায়ন করে তাহলে এলাকাবাসীর জন্য নিজেকে উৎসর্গ করব।

(কালিহাতী সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-

787total visits,1visits today