কালিহাতীতে হুইল চেয়ার, সেলাই মেশিন ও বৈদ্যুতিক পাখা বিতরণ

টাঙ্গাইলের কালিহাতীতে প্রতিবন্ধীদের মাঝে ৩৩টি হুইল চেয়ার, কর্মক্ষম বেকারদের মাঝে ২২টি সেলাই মেশিন এবং বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে ৫৪টি বৈদ্যুতিক পাখা বিতরণ করা হয়েছে।

সোমবার (২৯ জুলাই) সকালে ২০১৮-২০১৯ অর্থ বছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচী (এডিপি) এর অর্থায়নে উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, কর্মক্ষম বেকারদের মাঝে সেলাই মেশিন এবং বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে বৈদ্যুতিক পাখা বিতরণ করেন সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।

উপজেলা নির্বাহী অফিসার অমিত দেব নাথের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনছার আলী বিকম, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা পারভীন, দশকিয়া ইউপি চেয়ারম্যান এম এ মালেক ভূঁইয়া।

এসময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মোঃ শাহরিয়ার রহমান, কালিহাতী থানার অফিসার-ইন-চার্জ হাসান আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, গোহলিয়াবাড়ী, বীরবাসিন্দা ও পাইকড়া ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদার, মোঃ ছোহরাব আলী ও মোঃ আজাদ হোসেন।

(এম এম হেলাল, ঘাটাইলডটকম)/-