কালিহাতীতে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

টাঙ্গাইলের কালিহাতী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে কালিহাতী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল মামুন মতবিনিময় করেছেন। সোমবার (২৯ জুলাই) বিকেলে নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল মামুন কালিহাতীতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় কালে তিনি বলেন, রাষ্ট্রের চেয়ে অপরাধীদের শক্তি বেশি নয়। অপরাধীদের খুঁটির জোর যতই থাকুক সাংবাদিক-পুলিশ একত্রে কাজ করলে শিকড়সহ অপরাধীদের উপড়ে ফেলা সম্ভব। এসময় তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগীতা কামনা করে বলেন পাশাপাশি সাংবাদিকরাও যেন পেশাগত দায়িত্ব পালনের ক্ষেত্রে হয়রানীর শিকার না হয় সেটাও আমরা আন্তরিকভাবে লক্ষ রাখবো।

এসময় উপস্থিত ছিলেন কালিহাতী প্রেসক্লাবের সভাপতি শাহ আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নজরুল ইসলাম, সাধারন সম্পাদক কামরুল হাসান, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি ও দৈনিক নবচেতনা’র প্রতিনিধি সাব্বির আহমেদ আব্বাসী, দৈনিক মাতৃছায়া’র প্রতিনিধি আতোয়ার রহমান দৈনিক যুগান্তর’র প্রতিনিধি তারেক আহমেদ, দৈনিক যায়যায়দিন’র প্রতিনিধি রাইসুল ইসলাম লিটন, দৈনিক ভোরের পাতা’র প্রতিনিধি আব্দুস সাত্তার, আনন্দ টিভি’র মেহেদী হাসান চৌধুরী মৃদুল, দৈনিক সংগ্রাম’র প্রতিনিধি মুহাম্মদ মুনসুর হেলাল, দৈনিক আলোকিত সকাল’র প্রতিনিধি মোঃ সোহেল রানা, দৈনিক আমার সংবাদ’র প্রতিনিধি মোঃ শরিফুল ইসলাম, দৈনিক আজকালের খবর’র মোঃ মনির হোসেন, দৈনিক আজকের টেলিগ্রাম’র প্রতিনিধি সোলায়মান খান ও দৈনিক আমাদের অর্থনীতি’র প্রতিনিধি শুভ্র মজুমদার।

(এম এম হেলাল, ঘাটাইল ডট কম)/-