কালিহাতীতে বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমানের দাফন সম্পন্ন

টাঙ্গাইলের কালিহাতীতে কৃষি সম্প্রসারণ বিভাগের সাবেক অতিরিক্ত পরিচালক এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কালিহাতী উপজেলা কমান্ডের সাবেক ডেপুর্টি কমান্ডার কৃষিবিদ আলহাজ্ব মীর মিজানুর রহমানের জানাযা নামাজ সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রীসহ ২ মেয়ে ১ ছেলে ৩ ভাই ৩ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলে তার নিজ গ্রাম কালিহাতী সামাজিক কবরস্থান মাঠে গার্ড অব অর্নারের মধ্যদিয়ে এ জানাযা নামাজ সম্পন্ন হয়।

গত ১১ জানুয়ারি শনিবার ভোরে ঢাকা এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মীর মিজানুর রহমান মৃত্যুবরণ করেন। তিনি স্ত্রীসহ ২ মেয়ে ১ ছেলে ৩ ভাই ও ৩ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এসময় জানাযা নামাজে অন্যান্যদের মধ্যে অংশ নেয় উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার শামীম আরা নিপা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আনছার আলী বি.কম, কালিহাতী থানার ওসি হাসান আল মামুন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কাজী আশরাফ হুমায়ুন বাঙ্গাল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিজানুর রহমান মজনু,কালিহাতী পৌরসভার মেয়র আলী আকবর জব্বার,কালিহাতী প্রেসক্লাবের সভাপতি শাহ আলমসহ বীর মুক্তিযোদ্ধা,সাংবাদিক, শিক্ষক, সামাজিক, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

(কালিহাতী সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-