কালিহাতীতে বিদ্যুৎস্পর্শে ট্রাকের হেলপারের মৃত্যু

টাঙ্গাইলের কালিহাতীতে বিদ্যুৎস্পর্শে নাঈম ইসলাম (১৪) নামে ট্রাকের হেলপার নিহত হয়েছে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে কালিহাতী সদরের বন বিভাগের পাশে সিলিমপুর রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের লাশ কালিহাতী ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

নিহত নাঈম ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া থানার নিশ্চন্তপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

কালিহাতী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনজুরুল ইসলাম বলেন, দুপুর দেড়টার দিকে মোবাইল ফোনের মাধ্যমে জানতে পারি কালিহাতী পৌরসভার বন বিভাগের পাশে সিলিমপুর রোডে ভূষি ভর্তি একটি ট্রাক যাচ্ছিলো। এ সময় ট্রাকের উপরে থাকা ট্রাকের হেলপার নাঈম ইসলাম বৈদ্যুতিক তারের স্পর্শে মারা যায়।

পরে দ্রুত সেখানে গিয়ে লাশটি উদ্ধার করে কালিহাতী থানার এসআই করিমের নিকট হস্তান্তর করা হয়েছে।

কালিহাতী থানার (এসআই) করিম জানান, একটি ভূষি ভর্তি ট্রাক পৌরসভার সিলিমপুর রোড দিয়ে যাচ্ছিলো। এ সময় রাস্তার পাশ দিয়ে টানানো বৈদ্যুতিক তারে ট্রাকের উপরে থাকা ট্রাকের হেলপার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে লাশ এবং ট্রাক থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তার অনেক নিচু দিয়ে টানানোর কারণেই এ দূর্ঘটনা ঘটেছে। তারা দ্রুত কাভার সংযুক্ত তার টানানো দাবী জানান।

এ বিষয়ে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো)’র কালিহাতী উপজেলার নির্বাহী প্রকৌশলী সাহাবুদ্দিন জানান, বিদ্যুতের তার নিচ দিয়ে টানানো হয়নি। ভূষি হালকা হওয়ায় হয়তো তারা অতিরিক্ত উচু করে ট্রাক লোড দিয়েছে। যার কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে।

(কালিহাতী সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-