কালিহাতীতে পুকুর থেকে সরকারি ওষুধ উদ্ধার

টাঙ্গাইলের কালিহাতীর জোয়াইর কমিউনিটি ক্লিনিকের পাশে পুকুর থেকে বিপুল পরিমাণ সরকারি ওষুধ উদ্ধার করা হয়েছে। ওই ক্লিনিকের সিএইচ সিপি মাসুদ সিদ্দিকীকে অভিযুক্ত করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা উম্মে রুম্মান সিদ্দিকী উপজেলার জোয়াইর কমিউনিটি ক্লিনিকের পাশের একটি পুকুর থেকে ওষুধগুলো উদ্ধার করেন।

স্থানীয়রা জানান, কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) অভিযুক্ত মাসুদ সিদ্দিকী, উপজেলার নাগবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সমবায় বিষয়ক সম্পাদক মাকসুদুর রহমান মিল্টন সিদ্দিকীর ছোট ভাই ও বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশনের (বিসিএইচসিপি) ঢাকা বিভাগের সহ-সভাপতি।

কয়েক দিন ধরে কমিউনিটি ক্লিনিকের পাশের একটি পুকুরে ওষুধ ভাসতে দেখে বিষয়টি উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা উম্মে রুম্মান সিদ্দিকীকে জানান তারা। পরে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ঘটনাস্থল থেকে বিপুল পরিমান সরকারি ওষুধ উদ্ধার করেন।

উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা উম্মে রুম্মান সিদ্দিকী জানান, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল থেকে বিপুল পরিমান মেয়াদ উত্তীর্ন সরকারি ওষুধ উদ্ধার করা হয়েছে। ওই ক্লিনিকের সিএইচ সিপি মাসুদ সিদ্দিকীকে অভিযুক্ত করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

জেলা সিভিলসার্জন ডা. ওয়াহীদুজ্জামান জানান, অভিযুক্ত সিএইচ সিপি মাসুদ সিদ্দিকীর বিরুদ্ধে তদন্ত শেষে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

(রাইসুল ইসলাম লিটন, ঘাটাইল ডট কম)/-

Print Friendly, PDF & Email