কালিহাতীতে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে আ’লীগ নেতা লাঞ্ছিত!

টাঙ্গাইলের কালিহাতীতে জাতীয় শোক দিবসের কর্মসূচিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলীর হাতে উপজেলা আ’লীগের শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ওয়ারেছুল হাসান সিদ্দিকী লাঞ্ছিত হয়েছেন!

স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারির উপস্থিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পনকালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার (১৫ আগস্ট) সকালে জাতীয় শোক দিবস উপলক্ষে স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী, উপজেলা আ’লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার সহ দলীয় নেতাকর্মীরা উপজেলা পরিষদের সামনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করতে পুস্পার্ঘ অর্পন করতে যায়।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বিকম উপজেলা আ’লীগের শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ওয়ারেছুল হাসান সিদ্দিকীকে মঞ্চে ওঠার জন্য গালমন্দ করেন।

দু’জনের তর্কের এক পর্যায়ে আনছার আলী বিকম ওয়ারেছুল হাসান সিদ্দিকীকে ধাক্কা দিয়ে মঞ্চ থেকে নামিয়ে দেন।

তাৎক্ষণিকভাবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার প্রতিবাদ করেন।

লাঞ্ছিত শ্রমিক নেতা ওয়ারেছুল হাসান সিদ্দিকী জানান, গত উপজেলা পরিষদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করেন। আনছার আলী বিকম দলীয় প্রার্থীর বিপক্ষে আনারস প্রতীকে নির্বাচন করেন। তার আনারস প্রতীকের নির্বাচনে কাজ না করার ক্ষোভে উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী তাকে ধাক্কা দিয়ে মঞ্চ থেকে নামিয়ে দেন।

কালিহাতী উপজেলা আ’লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার জানান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী জাতির পিতার প্রতিকৃতির সামনে জাতীয় শোক দিবসে আওয়ামী লীগ নেতাকে লাঞ্ছিত করে দায়িত্বহীনতার পরিচয় দিয়েছেন। তিনি তাৎক্ষণিকভাবে এ ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন এবং নিন্দা জানিয়েছেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলীর মোবাইলে বার বার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।

স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারির মোবাইলে একাধিকবার চেষ্টা করার পর তার ব্যক্তিগত সহকারী আজাদ হীরা রিসিভ করে বলেন, এমপি মহোদয় শোক দিবসের কর্মসূচিতে বল্লা এলাকায় রয়েছেন। পরে তিনি সংযোগ করিয়ে দিবেন। কিন্তু বিকাল ৩টা পর্যন্ত এমপি’র সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

(কালিহাতী সংবাদদাতা, ঘাটাইল ডট কম)/-