কালিহাতীতে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধন

“বাংলাদেশের ৪০টি উপজেলায় ৪০টি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ও চট্টগ্রামে একটি ইনষ্টিটিউট অব মেরিন টেকনোলজি স্থাপন” শীর্ষক প্রকল্পের আওতায় টাঙ্গাইলের কালিহাতী পৌরসভার চাটিপাড়ায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) দুপুরে নির্মাণ কাজের উদ্বোধন করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও প্রকল্প পরিচালক মনছুরুল আলম হীরা।

৩৬ কোটি টাকা ব্যয়ে নির্মিত এই কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালিহাতী প্রেসক্লাবের সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক দাস পবিত্র, নির্মাণ কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান নুরানী বীথি জেবি কনস্ট্রাকশনের সত্বাধিকারী গোলাম মোস্তফা খান, বাংলাদেশ মানবাধিকার কমিশন কালিহাতী উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল আলম সিদ্দিকী রাঙ্গাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ বিষয়ে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও প্রকল্প পরিচালক মনছুরুল আলম হীরা টিনিউজকে জানান, গণপূর্ত বিভাগের অধীনে আগামী ১৮ মাসের মধ্যে এর নির্মাণ কাজ শেষ করা হবে বলে তিনি জানান।

(কালিহাতী সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-