কালিহাতীতে ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা উত্তেজনায় স্থগিত, সংঘর্ষে আহত ৬

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় ওয়ার্ড কমিটি নিয়ে উত্তেজনায় বর্ধিত সভাটি স্থগিত ঘোষণা করা হয়েছে। সভা শেষে পৌজান বাজারের একটি দোকানে ইউনিয়ন আওয়ামী লীগের কয়েকজন নেতা-কর্মী চা খেতে বসলে তাদের উপর অতর্কিত হামলায় আহত হয় ৬ জন।

আহতদের মধ্যে ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক প্রিন্স ওয়াজেদ ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক নাসির উদ্দিন গুরুতর আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন, বাকীরা প্রাথমিক চিকিৎসা গ্রহন করে বাড়িতে আছেন।

গতকাল শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় পৌজান বাজারে এ হামলার ঘটনাটি ঘটে।

ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক আহত প্রিন্স ওয়াজেদ বলেন, বিনা উস্কানিতে উপজেলা কৃষকলীগের যুগ্ম-আহবায়ক মোখলেছুর রহমান খান ফরিদের নেত্বত্বে পাইকড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি সেলিম, ইউনিয়ন আ’লীগের দপ্তর সম্পাদক কাদের মল্লিক, এশিয়া পরান, জুরান, ইউনিয়ন ছাত্রলীগের আহব্বায়ক হারুন, রাসেলসহ ১০-১৫জন আমাদের উপর অতর্কিত হামলা চালায়।

এসময় আমি, নাসির, উজ্জল, শামীম, শেখ শাহিন, জাহাঙ্গীর আহত হই বলে তিনি জানান।

উপজেলা কৃষকলীগের যুগ্ম-আহবায়ক মোখলেছুর রহমান খান ফরিদ এ বিষয়ে সাংবাদিকদের বলেন, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক প্রিন্স ওয়াজেদ, শেখ শাহিনসহ লোকজন বাজারে বসে এমপিকে নিয়ে কটুক্তির প্রতিবাদে পাইকড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি হায়দার মাস্টার ও পাইকড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি সেলিম এগিয়ে গেলে এ ঘটনা ঘটে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এমএ মালেক ভূঁইয়া এ বিষয়ে বলেন, ওয়ার্ড কমিটি গঠন জটিলতা উত্তেজনায় বর্ধিত সভাটি স্থগিত ঘোষণা করা হয়। হামলার ঘটনাটি নিন্দনীয়। কে বা কারা হামলা করেছে আমরা বের করে বিষয়টি দ্রুত মিমাংসার চেষ্টা করছি।

(এম এম হেলাল, ঘাটাইল ডট কম)/-

Print Friendly, PDF & Email