কালিহাতীতে আ.লীগের উদ্যোগে ত্রাণ সামগ্রি বিতরণ

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৩ জুলাই) উপজেলার গোহালিয়াবাড়ী ও দুর্গাপুর ইউনিয়নে ঘুরে ঘুরে বন্যা কবলিত সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

ত্রাণ সামগ্রির মধ্যে ছিল মুড়ি, চিড়া, গুড়, দিয়াশলাই, মোমবাতি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও খাবার স্যালাইন ইত্যাদি। ত্রাণ সামগ্রি পেয়ে বন্যা কবলিতরা অত্যন্ত খুশি।

কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদারের নেতৃত্বে ত্রাণ বিতরনের সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নুরুল আমীন খচরু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, দপ্তর সম্পাদক আব্দুল কাদের, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক স্বপন সিদ্দিকী, শ্রমিক নেতা ওয়ারেসুল ইসলাম সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সদস্য রোকন উদ্দিন মাষ্টার ও ডলি মেম্বার, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরন্নবী সিদ্দিকী, আওয়ামী লীগ নেতা রুহুল আমীন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শফিসহ উপজেলা এবং ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

(এম এম হেলাল, ঘাটাইলডটকম)/-