২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা জুন, ২০২০ ইং

কালিহাতীতে আধিপত্য বিস্তারে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

মার্চ ২৮, ২০২০

শনিবার (২৮ মার্চ) সকালে কালিহাতী পৌর এলাকার হরিপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চৌরাস্তায় দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের নয়জন গুরুতর আহত হয়। আহতদের আতজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ও একজনকে ঘাটাইল শহীদ সালাউদ্দিন সেনানিবাস সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং বিকালে আরোও একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এছাড়াও একই ঘটনায় হাসাপাতালে যাওয়ার সময় মজিবর (৬৫) কে মারপিট করার খবর পাওয়া গেছে।

আহতরা হলো শুকুর মাহমুদ তালুকদার (৫৭), নুরুজ্জামান সনি তালুকদার (৩৫), নুর-নবী তালুকদার (২৬), সাদেক আলী তালুকদার (৬৫), সাইফুল ইসলাম তালুকদার (২৫), আঃ হালিম তালুকদার (৬০), রাসেল তালুকদার (২৬), রেজাউল করিম তালুকদার (৫৯), আওয়াল হোসেন তালুকদার (৩৬), ও মজিবর তালুকদার (৬৫)।

প্রত্যক্ষদর্শী বাবু মন্ডল বলেন, সকালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জেরে হালিম মিলিটারি, রেজাউল করিম ভেন্ডার অনুসারীদের নিয়ে চাপাতি, হকিস্টিক, লাঠি-সোঠা নিয়ে হঠাৎ করেই শুকুর স্যার, তার ছেলে সনি তালুকদার ও নুর-নবী তালুকদারের উপর হামলা করে।

এঘটনায় বাধা দিতে গিলে বৃদ্ধ চাচা সাদেক আলীর উপরও হামলা করলে তার ছেলে সাইফুল ফেরাতে গেলে সেও আহত হয়।

সংঘর্ষে অপর পক্ষের হালিম মিলিটারি, রাসেল, রেজাউল করিম ভ্যান্ডার ও আওয়াল আহত হয়। উভয় পক্ষকে ফেরাতে গেলে আমি নিজেও সামান্য আহত হই বলে তিনি জানান।

আহত আওয়াল হোসেন তালুকদার বলেন, সকালে মজিবর তালইকে ঘেরাও ও প্রতিপক্ষের সকলে লাঠি-সোঠা নিয়ে একত্রিত হওয়ার সংবাদে বড় ভাই (রেজাউল করিম ভ্যান্ডার) ডাক দিলে আমরা ঔখানে গেলে তারা আমাদের উপর হামলা করে।

আহত সনি তালুকদার বলেন, সকালে হাটতে গেলে পূর্বপরিকল্পিত ভাবে হালিম মিলিটারি, রাসেল, রেজাউল করিম ভেন্ডার তার ভাই আওয়াল, রফিক, ছেলে নাহিদ বা নাঈম দেশীয়-ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে আমাদের উপর হঠাৎ করেই হামলা করে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক দিনমজুর বলেন, হালিম মিলিটারি-রেজাউল করিম ভেন্ডার দুজন মিলে প্রভাবশালীদের নাম ভাঙ্গিয়ে এলাকায় চাঁদাবাজিতে বাধাঁ দিলে শুকুর স্যারসহ কিয়েকজনের নামে মিথ্যা মামলা, চাঁদা না দেওয়ায় এক ব্যবসায়িকে মারধর করে। কিছুদিন আগে এ নিয়ে উভয় পক্ষ সংবাদ সম্মেলনও করে।

আহত শুকুর মাহমুদ জানান, আমরা থানায় অভিযোগ দিয়েছি।

এবিষয়ে কালিহাতী থানার ওসি হাসান আল-মামুনের মুঠোফোনে চেষ্টা করেও কোন সাড়া পাওয়া যায়নি।

(হেলাল, ঘাটাইল ডট কম)/-

Recent Posts

ফেসবুক (ঘাটাইলডটকম)

Adsense

Doctors Dental

ঘাটাইলডটকম আর্কাইভ

বিভাগসমূহ

Divi Park

পঞ্জিকা

June 2020
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

Adsense