১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২০ ইং

করোনায় মারা গেলেন সাবেক এমপি আ’লীগ নেতা পুতুল

মে ২২, ২০২০

করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন বগুড়ার সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক নারী বিষয়ক সম্পাদক কামরুন্নাহার পুতুল (৬৫)। মৃত্যুর পর রিপোর্ট এসেছে তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

বৃহস্পতিবার ২১ মে) রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তিনি মারা যান।

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু গণমাধ্যমকে জানান, গত কয়েকদিন ধরে জ্বর, কাশি, পাতলা পায়খানা এবং খাবারে অরুচি সমস্যায় ভুগছিলেন কামরুন্নাহার পুতুল।

তিনি বলেন, কদিন আগে অসুস্থ ছেলেকে দেখতে ঢাকায় গিয়েছিলেন কামরুন্নাহার পুতুল। সেখান থেকে আসার পর তিনি অসুস্থতা বোধ করেন। পরে তার নমুনা সংগ্রহ করা হয়। এখনো তার রিপোর্ট পাওয়া যায়নি।

কামরুন্নাহার পুতুল প্রয়াত এমপি মোস্তাফিজার রহমান পটলের স্ত্রী।

১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কামরুন্নাহার পুতুল বগুড়া-জয়পুরহাট জেলার সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য মনোনীত হন। তার স্বামী মােস্তাফিজার রহমান পটল ১৯৭৩ সালে আওয়ামী লীগের মনোনয়নে বগুড়ার গাবতলী আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। কামরুন্নাহার পুতুল এমপি নির্বাচিত হওয়ার আগে রূপালী ব্যাংকে কর্মরত ছিলেন।

আইইডিসিআর নির্দেশ মোতাবেক সীমিত মুসল্লি নিয়ে শুক্রবার দুপুরে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে জেলা আওয়ামী লীগের সাবেক উপদপ্তর সম্পাদক মাশরাফি হিরো, বগুড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র আমিনুল ফরিদ ও কোয়ান্টাম ফাউন্ডেশনের বেশ কয়েকজন অংশ নেন।

পরে কোয়ান্টাম ফাউন্ডেশন, বগুড়া শাখার ২ জন নারী সহ ৯জন স্বেচ্ছাসেবকের একটি টিম তার মরদেহ বগুড়া শহরের নামাজ গড় কবরস্থানে দাফন করে।

এদিকে কামরুন্নাহার পুতুলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

(ইত্তেফাক, ঘাটাইল ডট কম)/-

রিলেটেড নিউজ

লিবিয়ায় ২৬ বাংলাদেশী সহ ৩০ অভিবাসীকে গুলি করে হত্যা

লিবিয়ায় ২৬ বাংলাদেশী সহ ৩০ অভিবাসীকে গুলি করে হত্যা

লিবিয়ায় ২৬ বাংলাদেশিসহ ৩০ অভিবাসীকে গুলি করে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার ত্রিপোলির দক্ষিণাঞ্চলীয় শহর মিজদাতে এ ঘটনা ঘটে। তুরস্ক সরকার সমর্থিত সংবাদমাধ্যম...

বিস্তারিত
ঘাটাইল হাসপাতালের মেডিকেল অ্যাসিস্ট্যান্ট করোনা আক্রান্ত

ঘাটাইল হাসপাতালের মেডিকেল অ্যাসিস্ট্যান্ট করোনা আক্রান্ত

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত একজন মেডিকেল অ্যাসিস্ট্যান্ট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২৮ মে) রাতে উপজেলা স্বাস্থ্য...

বিস্তারিত
টাঙ্গাইলে পিআইওকে পিটিয়ে বরখাস্ত ভাইস-চেয়ারম্যান

টাঙ্গাইলে পিআইওকে পিটিয়ে বরখাস্ত ভাইস-চেয়ারম্যান

টাঙ্গাইলে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে অফিস কক্ষে ঢুকে মারধরের অভিযোগে টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক...

বিস্তারিত
পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাসায় করোনার হানা, নিরাপত্তাকর্মীসহ আক্রান্ত ৪

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাসায় করোনার হানা, নিরাপত্তাকর্মীসহ আক্রান্ত ৪

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ঢাকার সরকারি বাসার চারকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে নমুনা পরীক্ষায় প্রতিমন্ত্রীর রিপোর্ট এসেছে নেগেটিভ।...

বিস্তারিত

সাম্প্রতিক প্রকাশনাসমূহ

ফেসবুক (ঘাটাইলডটকম)

Adsense

Doctors Dental

ঘাটাইলডটকম আর্কাইভ

বিভাগসমূহ

Divi Park

পঞ্জিকা

মে 2020
শনি রবি সোম বুধ বৃহ. শু.
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

Adsense

%d bloggers like this: