ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে মধুপুরের রেখা জুয়েলার্সে ডাকাতি

টাঙ্গাইলের মধুপুর পৌর শহরের রেখা জুয়েলার্সে ডাকাতির ঘটনা ঘটেছে। আজ সোমবার (৬ জানুয়ারী) সন্ধ্যা রাত্রি আনুমানিক সাতটা ৪৫ মিনিটের সময় শহরের সাথী রোডে ককটেল ফাটিয়ে এলাকায় আতঙ্কের সৃষ্টি করে রেখা জুয়েলার্সে দুর্ধর্ষ এই ডাকাতি সংঘটিত হয়।

জানা যায়, সংঘবদ্ধ ডাকাত দলের ৭/৮ জন মুখ ঢেকে অতর্কিতে জুয়েলারি দোকানে প্রবেশ করে দেশী অস্ত্র বের করে মালিক দুর্লভ কর্মকারকে রড দিয়ে আঘাত করে ও অন্যরা তৈরী সব গহনাপত্র মুহুর্তের মধ্যে দু’টি ব্যাগ ভর্তি করে এবং নগদ ৬৫ হাজার টাকা নিয়ে ককটেল ফাটিয়ে দৌড়ে উত্তর দিকে চলে যায়। একদিকে ডাকাতির সময় বাহিরে থাকা ডাকাত দলের ক’জন সদস্য অনবরত ককটেল ফাটিয়ে এলাকায় আতঙ্কের সৃষ্টি করে এবং অন্যদিকে ডাকাতি সংগঠিত হয়।

রেখা জুয়েলার্সের মালিক দুর্লভ কর্মকার জানান, ৭/৮ জন ডাকাত সদস্য অতর্কিতে দোকানে প্রবেশ করে লোহার রড, চাপাতি, কুড়াল ও চাকু বের করে ভয় দেখায় এবং আমাকে রড দিয়ে কয়েকটি আঘাত করে দ্রুত দু’ব্যাগে গহনাপত্র ভরে নিয়ে উত্তর দিকে চলে যায়। গহনাপত্রের পরিমাণ এখনও হিসাব করে বের করা সম্ভব হয়নি বলে তিনি জানান।

দুর্লভ কর্মকার আরও জানান, ঘটনার ভিডিও ফুটেজ আছে, পুলিশ সেটি তদন্ত করে দেখবে বলে তিনি জানান।

খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে শহরের চতুর্দিকের বিভিন্ন রাস্তায় অভিযান চালাচ্ছে বলে দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোঃ রাসেল জানান।

উপজেলা চেয়ারম্যান মোঃ ছরোয়ার আলম খান, পৌর মেয়র মাসুদ পারভেজ ও মধুপুর শিল্প ও বণিক সমিতির সভাপতি মোঃ ছিদ্দিক হোসেন খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে ডাকাতির এ খবর ছড়িয়ে পরলে দ্রুত লোকজন ভিড় জমায়। ক’জন পথচারী জানান, ঘটনাস্থলের উত্তর দিকে কয়েক’শ গজ দূরে রাখা একটি পিকআপে উঠে ডাকাত দল দ্রুত এলাকা ত্যাগ করে।

(এম এ রউফ, ঘাটাইলডটকম)/-