এইচএসসি পরীক্ষা অধিকতর স্বচ্ছ করতে মধুপুরে একজনকে দায়িত্বে অব্যাহতি

অাগামীকাল সোমবার (২ এপ্রিল) হতে সারা দেশে একযোগে শুরু হচ্ছে এইচএসসি ও সমমানের পরীক্ষা। ইতিমধ্যেই পরীক্ষা গ্রহনের যাবতীয় প্রস্তুুতি সম্পন্ন করেছে টাঙ্গাইলের মধুপুর উপজেলা প্রশাসন।

মধুপুরের চার কেন্দ্রে পরীক্ষা গ্রহনের যাবতীয় ব্যবস্থা সম্পন্ন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সার্বিক তত্ত্বাবধায়ক শ্রী রমেন্দ্র নাথ বিশ্বাস। অধিকতর স্বচ্ছভাবে পরীক্ষা গ্রহনের জন্য তিনি বিধিমালায় সমস্যা না থাকলেও কেন্দ্রের একজন ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পরীক্ষা কমিটির একজন সদস্যকে অনুরোধে দায়িত্ব হতে অব্যাহতি দিয়েছেন, তাঁদের সন্তান পরীক্ষার্থী থাকার কারনে।

অধিকতর স্বচ্ছভাবে পরীক্ষা গ্রহনের নিমিত্তে কেন্দ্রের শান্তিশৃঙ্খলা বজায় রাখতে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনপ্রতিনিধি, বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ, অভিভাবক ও সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেছেন।

মধুপুরের চার পরীক্ষা কেন্দ্র হচ্ছে :

এবারের এইসএসসি পরীক্ষায় চার কেন্দ্রে দুই হাজার ২৩ পরীক্ষার্থী অংশ নিচ্ছেন।

মধুপুর কলেজ কেন্দ্র : মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, ভাইঘাট আইডিয়াল কলেজ, শোলাকুড়ি কলেজ ও মধুপুর বহুমূখী মডেল টেকনিক্যাল ইন্সটিটিউট ও কলেজের ( সাধারন শাখার) ৭৩৬ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছেন।

শহীদ স্মৃতি কলেজ কেন্দ্র : মধুপুর কলেজ,অাউশনারা কলেজ, মধুপুর মহিলা কলেজ ও চাপড়ী উচ্চ বিদ্যালয়ের ৭০১জণ পরীক্ষার্থী অংশ নিচ্ছেন।

মধুপুর আদর্শ মাদ্রাসা কেন্দ্র : ২৫০জন পরীক্ষার্থী অংশ নিচ্ছেন।

 মধুপুর বহুমূখী মডেল টেকনিক্যাল ইন্সটিটিউট ও কলেজ কেন্দ্র :  ৩৩৬ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছেন।

(এম এ রউফ, ঘাটাইল.কম)/-