আল্লাহর হুকুম ছাড়া সরকারের পতন কেউ করতে পারবে না: কৃষি মন্ত্রী

কৃষিমন্ত্রী মো. আবদুর রাজ্জাক বলেন, দেশের উন্নয়নে বড় বাধা বিরোধী পক্ষ। ২০১৩-১৪ সালে নয় মাস জ্বালাও-পোড়াও করে নির্বাচিত সরকার পতনের আন্দোলন করে ওই বিরোধী পক্ষ  জনগণকে সম্পৃক্ত করতে পারেনি। জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। আমাদের সঙ্গে দেশের জনগণ রয়েছে। আল্লাহর হুকুম ছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের পতন কেউ করতে পারবে না।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইলের মধুপুরে বাংলাদেশ শিক্ষক সমিতি উপজেলা শাখার অষ্টম ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক এ কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার। তিনি সেটা করে যেতে পারেননি। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৯৬-২০০০ ও ২০০৯ থেকে আজ পর্যন্ত গত ১৫ বছরে দেশকে সেই স্বপ্নের দেশে পরিণত করতে এগিয়ে নিচ্ছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সেই স্বপ্নের বাংলাদেশ গড়াই হবে মুজিব বর্ষের অঙ্গীকার।

‘শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এমন স্লোগানে মধুপুর অডিটরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে সংগঠনের মধুপুর উপজেলা শাখার সভাপতি ইয়াকুব আলী সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চলনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন- মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা জহুরা, মধুপুর সরকারি কলেজের অধ্যক্ষ মোন্তাজ আলী প্রমুখ।

(মধুপুর সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-