‘আইজি ব্যাজ’ পাচ্ছেন গোপালপুর থানার ওসি

আইজি ব্যাচ পাচ্ছেন টাঙ্গাইলের গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাসান আল মামুন। বিগত ২০১৮ সালে সুদক্ষ কাজের জন্য এই আইজি ব্যাচ পাচ্ছেন তিনি।

জানা যায়, টাঙ্গাইলের গোপালপুরে কর্তব্যনিষ্ঠায় অত্যন্ত দক্ষতা, সততা এবং শৃঙ্খলামূলক অাচরণের মাধ্যমে থানার অফিসার ইনচার্জ, সবার প্রিয়মুখ জনাব মো. হাসান আল মামুন ২০১৮ সালে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ এবং অাইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখাসহ সরকার গৃহীত বিভিন্ন চ্যলেঞ্জিং কাজে প্রসংশনীয় অবদান রাখায়, পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ পদক ”অাইজিপি ব্যাজ” (আইজিপি এক্সেমপ্লারি গুড সার্ভিস ব্যাজ’) পাচ্ছেন।

এজন্য জাতীয় পুলিশ সপ্তাহ উপলক্ষ্যে গোপালপুর থানার ওসিকে আইজি ব্যাচ প্রদানের মাধ্যমে মূল্যায়ন করা হচ্ছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা যায়।

আগামী ৫ ফেব্রুয়ারি ঢাকাস্থ রাজারবাগ পুলিশ লাইন মাঠে আনুষ্ঠানিক ভাবে এ ব্যাচ পড়িয়ে দিবেন পুলিশের মহা-পরিদর্শক (আইজি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)।

গোপালপুর থানার অফিসার ইনচার্জ মোঃ হাসান আল মামুন এর নিকট তার এই ভালো কাজের স্বীকৃতি পাওয়ার অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, আমার চাকুরী জীবনে আমি সব সময় কাজের মধ্য দিয়ে মানুষের কাছে পৌঁছানোর চেষ্টা করেছি। পুলিশ ও সাধারন মানুষের মধ্যে তফাৎ ঘুচানোর চেষ্টা করেছি। যে কোন পুরস্কার কাজের আগ্রহ বাড়িয়ে দেয়। এ পুরস্কার আমার কাজের গতি আরো বাড়াবে।

গোপালপুর থানার অফিসার ইনচার্জ এর এই অর্জনে গোপালপুর থানার সকল সদস্য, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিরা এবং সর্বস্তরের গোপালপুরবাসী শ্রদ্ধাসহ অান্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন

(কে এম মিঠু, ঘাটাইলডটকম)/-

300total visits,1visits today