অবশেষে গাড়ি চাপায় কালিহাতীতে প্রাণ হারালো নারীসহ তিন বন্ধু

টাঙ্গাইলের কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় এক নারীসহ মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হয়েছেন। রোববার (১০ জানুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তের সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সেতু এলাকা থেকে এলেঙ্গাগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে গেলে অজ্ঞাত একটি গাড়ি তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেলের আরোহী উপজেলার এলেঙ্গা পৌরসভার ভাবলা মধ্যপাড়া গ্রামের জামাল সরকারের ছেলে শরীফ সরকার (২৩) এবং কুচুটি গ্রামের আব্দুস সামাদের মেয়ে মোছাঃ সাবিনা (২৪)।

আহত অবস্থায় মোটরসাইকেল চালক মোঃ আশরাফ আলীকে (২৩) উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাঁরও মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে এলেঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর শরীফ তালুকদার জানান, একই সাথে জানাযা নামাজ শেষে নিহত আশরাফের মরদেহ ভাবলা উত্তর পাড়া কবরস্থানে ও শরীফের মরদেহ ভাবলা মধ্যপাড়া কবরস্থানে দাফন করা হয়েছে। আশরাফ একই গ্রামের মৃত জয়েন উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শরীফ সরকার ও সাবিনার সাথে বিয়ের আগে থেকে প্রেমের সম্পর্ক ছিলো এবং দুজনেরই দুই বৎসরের ছেলে সন্তান রয়েছে। তাঁরা বন্ধু আশরাফকে নিয়ে তার মোটরসাইকেলে করে যমুনার তীরে বেড়ানো শেষে ফেরার পথে এ
দুর্ঘটনা ঘটে।

(এম এম হেলাল, ঘাটাইল ডট কম)/-

Print Friendly, PDF & Email