‘অবতার’ এর প্রথম গানেই মাহির বাজিমাত

‘যারে দেখে মন স্বপ্ন কিনে ফেলে, যারে ভেবে হৃদয় জোছনা মেখে ফেলে, তার প্রেমে তো পড়বই, তারে তো ভালো বাসবোই’- এমনই কথার মিষ্টি ও ভালোবাসা মিশ্রিত গানটি লিখেছেন জনপ্রিয় গীতিকার শহিদুল্লাহ ফরায়জী। কিশোরের সুর ও সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি। আর গানটির চিত্রায়ণে অসাধারণ পারফরমেন্স করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি তার নাচে ও লিপসিংয়ে যেন দর্শক হৃদয়ে প্রেমের আগুন লাগিয়ে দিতে চেয়েছেন। বলছিলাম ‘অবতার’ চলচ্চিত্রর গানের কথা।

‘যারে দেখে মন’ শিরোনামের এই গানটি সম্প্রতি অনলাইনে মুক্তি পেয়েছে। এটি মুক্তির পরপরই দারুণ দর্শক সাড়া পড়েছে। অনেকে লাইক, শেয়ার ও কমেন্ট করে তাদের ভালোলাগার কথা জানিয়েছেন। এই গানটি নেয়া হয়েছে মুক্তির অপেক্ষায় থাকা ‘অবতার’ চলচ্চিত্র থেকে।

মাহমুদ হাসান শিকদার পরিচালিত ‘অবতার’ মুক্তি পাবে আগামী ১৯ জুলাই। চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন মাহিয়া মাহি, আমিন খান, মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ, শিবা সানু, সুব্রত এবং নবাগত জেএইচ রুশো প্রমুখ।

২০১৭ সালের ডিসেম্বরে ‘অবতার’ চলচ্চিত্রে শুটিং শুরু হয়। শেষ হয় গত বছরের ডিসেম্বরে। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন নির্মাতা নিজেই। সাগা এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত চলচ্চিত্রটিতে গান থাকছে মোট পাচঁটি।

গানগুলো লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী, তারিক তুহিন ও মাহমুদ হাসান শিকদার। সঙ্গীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন, জাভেদ আহমেদ কিসলু ও কিশোর। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন ন্যানসি, এসআই টুটুল, কিশোর ও পুলক।

(রাসেল তালুকদার, ঘাটাইলডটকম)/-