৯৯৯-এ ফোন করে ভুঞাপুরে ৫ উত্যক্তকারীকে পুলিশে দিল স্থানীয়রা

বিদ্যালয়ে যাওয়ার পথে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে উত্যক্তকারী পাঁচ জনের বিষয়ে ৯৯৯ এ ফোন করে অভিযোগ দিয়ে পুলিশে দিল স্থানীয়রা। পরে তাদের ভ্রাম্যমান আদালতে উপস্থিত করা হলে অর্থদন্ড প্রদান করা হয়। টাঙ্গাইলের ভূঞাপুরের আগতেরিল্যা গ্রামে মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে।

দন্ড প্রাপ্তরা হলেন, গোপালপুর উপজেলার নারুচী গ্রামের রকিবুল হোসেনের ছেলে শাকিল হোসেন (১৫), টাঙ্গাইল সদর উপজেলার এনায়েতপুর গ্রামের জাফরের ছেলে মো. সুমন (১৬), সিরাজগঞ্জ সদর উপজেলার একডালা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মানিক (১৫), ভূঞাপুর উপজেলার আগতেরিল্যা গ্রামের শাহানশার ছেলে আল আমিন (১৬) একই উপজেলার অর্জুনা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মো. মানিক হোসেন (১৪)।

জানা যায়, উপজেলার আগতেরিল্যা গ্রামে বিদ্যালয়ে যাওয়ার পথে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে মেয়েদের বডি স্প্রে প্রয়োগ করে। সেই সাথে রাস্তায় মেয়েদের অশালীন কথা বার্তা বলতো। মেয়েদের উত্ত্যক্তের বিষয়টি স্থানীয়রা পুলিশের কল সেন্টার ৯৯৯ এ নাম্বারে ফোন করে। পরে ৯৯৯ নম্বর থেকে ভূঞাপুর থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই পাঁচজনকে আটক করে।

পরে পুলিশ তাদেরকে দুপুরের দিকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ভ্রাম্যমান আদালতে হাজির করে। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট ঝোটন চন্দ উত্যক্তকারীদের বিভিন্ন অংকে অর্থদন্ড প্রদান করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট ঝোটন চন্দ জানান, রাস্তায় ওই পাচঁজন ইভটিজার মেয়েদেরকে শরীরে বডি স্প্রে দিয়ে উত্ত্যক্তের ঘটনায় তাদের প্রত্যেককে বিভিন্ন বিভিন্ন অংকে অর্থদন্ড অথবা অনাদায়ে কারাদন্ড প্রদান করা হয়েছে।

(ভুঞাপুর সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-

192total visits,1visits today