৬৯ বছরে বিয়ের পিঁড়িতে ডেপুটি কমান্ডার

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা কৃষিবিদ মীর মিজানুর রহমান মিজান ৬৯ বছর বয়সে দ্বিতীয় বিয়ে করেছেন। কনে একই উপজেলার পাছ চিনামুড়া গ্রামের মো. শাহজাহান আলী খানের মেয়ে।

গত বৃহস্পতিবার (২০ জুলাই) তার বিয়ে অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার (২১ জুলাই) কালিহাতী উপজেলা অডিটরিয়ামে তার বিয়ের বৌভাত অনুষ্ঠান করা হয়।

বৌভাত অনুষ্ঠানে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য আলহাজ মো. হাছান ইমাম খান সোহেল হাজারি, কালিহাতী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, এফবিসিসিআই’র নির্বাচিত সদস্য ও আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক আবু নাসের, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম, কালিহাতীর পৌর মেয়র আলী আকবর জব্বারসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মুক্তিযোদ্ধা কৃষিবিদ মীর মিজানুর রহমান মিজান ৬৯ বছর বয়সে ৪৭ বছরের কনেকে বিয়ের বিষয়টি জেলাব্যাপী আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠে।

স্থানীয় সূত্রে জানা যায়, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা মুক্তিযোদ্ধা মীর মিজানুর রহমান মিজান কৃষি সম্প্রসারণ অধিদফতরের ডেপুটি ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন শেষে অবসর গ্রহণ করেন। তিনি রাজনীতি , সমাজসেবা, মানবাধিকার কার্যক্রম ও মুক্তিযোদ্ধাদের সংগঠিত করার কাজে ব্যস্ত সময় পার করছেন।

এটি তার দ্বিতীয় বিয়ে, প্রথম স্ত্রী-সন্তানরা বিদেশে স্থায়ীভাবে বসবাস করছেন।

(জাগো নিউজ২৪/ঘাটাইল.কম)/-

104total visits,2visits today