১১ মামলার আসামী নাগরপুরের কুখ্যাত উসমান ডাকাত গ্রেফতার

টাঙ্গাইলের নাগরপুর থানা পুলিশ ১১ মামলার আসামী কুখ্যাত উসমান ডাকাতকে গ্রেফতার করেছে। শনিবার (২৭ জানুয়ারি) গভীর রাতে উপজেলার সলিমাবাদ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নাগরপুর থানা সেকেন্ড অফিসার এসাআই মো. ওমর ফারুক সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার দিবাগত রাতে উপজেলার সলিমাবাদ বাজার থেকে ক্যুখাত ডাকাত ১১ মামলার আসামী মো. আনোয়ার হোসেন ওরফে উসমান (৪৮) কে গ্রেফতার করেছে। সে সিরাজগঞ্জ জেলার পার্শ্ববর্তী চৌহালী উপজেলার বাঘুটিয়া গ্রামের মৃত. আঃ বাতেনের ছেলে।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ডিএমপি মতিঝিল, মানিকগঞ্জ সদর, সিরাজগঞ্জের চৌহালী ও নাগরপুর থানায় ডাকাতি ও ডাকাতির চেষ্টাসহ বিভিন্ন অপরাধে অভিযুক্ত আনোয়ার হোসেন ওরফে উসমানকে গ্রেফতার করে টাঙ্গাইল জেল হাজতে প্রেরন করা হয়েছে।

(নাগরপুর প্রতিনিধি, ঘাটাইল ডট কম)/-

96total visits,1visits today

সর্বশেষ
গোপালপুরে ছাত্রলীগ নেতা শহীদ ইমরানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত৯০তম জন্মদিন উদযাপন করলেন এরশাদইউসুফ (আ.)-এর কবরের পাশে ৩ ফিলিস্তিনি তরুণকে গুলি করে হত্যাউপজেলা নির্বাচনে অংশ নেয়ায় টাঙ্গাইলে বিএনপির ৪ নেতাকে বহিষ্কারনাগরপুরের জাহালমকে নিয়ে নাটক-সিনেমার ওপর হাইকোর্টের নিষেধাজ্ঞাগোপালপুরে অর্ধশতাব্দী জুড়ে শিক্ষার আলো ছড়াচ্ছেন একই পরিবারের ১২ শিক্ষকপ্রথম, দ্বিতীয় ও তৃতীয় শ্রেণির সব ধরনের পরীক্ষা তুলে দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীরদেলদুয়ারে নিম্নমানের সামগ্রী দিয়ে স্কুল ভবণ নির্মাণের অভিযোগসখীপুরে বেদখল হওয়া বিদ্যালয়ের জমি দখলমুক্ত করল প্রশাসনটাঙ্গাইলে ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক
%d bloggers like this:
টুলবার পরিহার করুন